বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- এই সপ্তাহে বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে যেতে পারবেন। সমস্ত কাজ পুরো করে কেরিয়ারে অগ্রসর হতে পারবেন। ব্যবসার জন্য সময় ভালো। পারিবারিক জীবনে সামঞ্জস্য বজায় রাখতে পারবেন, যার ফলে মা-বাবা আনন্দিত থাকবেন ও তাঁদের সহযোগিতাও লাভ করবেন। ভাই-বোনের সহযোগিতা পাবেন। এই সপ্তাহে কারও ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করবেন না। প্রেম সম্পর্কে যাঁরা রয়েছেন, তাঁরা নিজের প্রেমীর পূর্ণ সহযোগিতা পাবেন। তবে দাম্পত্য জীবনে সতর্কতা অবলম্বন করুন।

কন্যা- কর্মক্ষেত্রে সাফল্যের জন্য শুভ সময়। চাকরিজীবীরা নিজের সহকর্মীদের সাহায্য পাবেন। সামাজিক ক্ষেত্রে মান-সম্মান প্রাপ্তির সম্ভাবনা তৈরি হচ্ছে। কোনও নিকট বন্ধুর কাছ থেকে মুনাফার সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যে সমস্ত শিক্ষার্থীরা প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্যও সময় ভালো। তবে যাঁরা সবসময় আপনার বিরুদ্ধাচারণ করে, তাঁদের থেকে দূরত্ব বজায় রাখুন, কারণ তাঁরা আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় ভালোভাবে চিন্তা-ভাবনা করে নিন। প্রেম সপ্তাহের জন্য সময় ঠিক-ঠাক। দাম্পত্য জীবনে শুভ ফল পাবেন।

তুলা- এই রাশির জাতকদের জন্য সময় ভালো, ভাগ্যের সঙ্গ পাবেন। এর সাহায্যে জীবনে আগত সমস্যার সমাধান হবে। ব্যবসায়ীদের আয় বৃদ্ধি হবে। পারিবারিক সামঞ্জস্য বজায় রাখতে সফল হবেন। বাবার সম্পূর্ণ সহযোগিতা পাবেন। পড়ুয়াদের জন্য সময় ভালো। অপব্যয় নিয়ন্ত্রণ করুন। প্রেমময় জীবন ভালো কাটতে পারে। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর রাগ সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে।

বৃশ্চিক- কেরিয়ার ও কর্মক্ষেত্রের জন্য সময় উত্তম। গবেষণা কাজে সাফল্য পাবেন। তবে আর্থিক বিষয়ে সাবধানতা অবলম্বন করুন, ধন সঞ্চয়ে জোর দিন। যোগ-ব্যায়াম স্বাস্থ্যোন্নতি ঘটাতে সাহায্য করবে। বাবার সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। পরিজনদের সঙ্গে ধর্মীয় যাত্রার পরিকল্পনা করতে পারেন। বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠানের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে শুভ ফল পেতে পারেন। প্রেম জীবনের জন্য সময় ভালো। 

বন্ধ করুন