বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- এ সপ্তাহে স্বস্তিতে থাকবেন। কেরিয়ার ও ব্যবসায় বাধা দূর হবে। স্বাস্থ্য সমস্যাও দূর হবে। তবে স্বাস্থ্য ও পারস্পরিক সম্পর্কে গাফিলতি দেখাবেন না, পরে অনুতাপ করতে পারেন। ব্যক্তিগত সমস্যা সাবধানতার সঙ্গে সমাধান করার চেষ্টা করুন। এক পা পিছিয়ে যাওয়ার পর যদি দু’ পা এগিয়ে যাওয়ার সম্ভাবনা থাকে, তাহলে বেশি ভাববেন না। সাফল্য লাভের জন্য পড়ুয়া ও যুবক-যুবতিদের অধিক পরিশ্রম করতে হবে।  

কন্যা- সপ্তাহের শুরুতে মনে হতাশা জাগতে পারে। তবে কাজে বাধা বা ফলাফল লাভে বিলম্বের কারণে হতাশ হবেন না। সপ্তাহের মধ্যভাগে ব্যবসার কারণে অধিক দৌড়ঝাঁপ করতে হতে পারে। তবে কাজের চাপের কারণে নিজের শরীর-স্বাস্থ্য উপেক্ষা করবেন না। অর্থ লগ্নি বা কোনও কাজের সঙ্গে নিজেকে যুক্ত করতে চাইলে, সে বিষয় ভালোভাবে যাচাই করে নিন, না-হলে আর্থিক লোকসান হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য চিন্তায় মন বিচলিত থাকবে। 

তুলা- কেরিয়ার ও ব্যবসা বৃদ্ধির জন্য সপ্তাহ ভালো। সপ্তাহের শুরুতে ব্যবসায়িক যোগাযোগের লাভ নিতে সফল হবেন। কর্মস্থলে সহকর্মীদের সাহায্যে উন্নতির সুযোগ পাবেন। পদ-প্রতিষ্ঠায় বৃদ্ধি হবে। ব্যবসা প্রত্যাশার তুলনায় লাভ হবে। সপ্তাহের শেষে অন্যের বিষয় নাক গলাবেন না, না হলে অযথা বিবাদে জড়িয়ে পড়তে পারেন। এ সময় পুরনো বিরোধী সক্রিয় থাকবে। কারও কথায় কান দেবেন না। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

বৃশ্চিক- এ সপ্তাহে জীবনে নতুন পথের সন্ধান পাবেন। সঠিক পথে চেষ্টা চালিয়ে গেলে সাফল্য লাভ করবেন। বন্ধু বা কোনও পরিজনের সহযোগিতায় দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে। কর্মক্ষেত্রে অধীনস্থদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। ব্যবসায় নতুন চুক্তির ফেল আশানুরূপ লাভ হবে। স্বাস্থ্য ও পৈতৃক সম্পত্তির বিষয় গাফিলতি দেখাবেন না, না হলে পরে সমস্যায় পড়তে পারেন। মরশুমী অসুখ থেকে সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। দীর্ঘ অথবা স্বল্প দূরত্বের যাত্রা করতে পারেন।

 

বন্ধ করুন