বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয় বিবাদ দেখা দিতে পারে। এই রাশির কিছু ব্যক্তি ধর্মীয় ক্রিয়াকলাপে অংশগ্রহণ করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে। প্রত্যাশিত কাজ হাতে পেতে পারেন। এই রাশির ছাত্র-ছাত্রীদের জন্যও সপ্তাহ ভালো। দাম্পত্য জীবন জীবনসঙ্গীকে সময় না দেওয়ার ফলে সম্পর্কে অবসাদ দেখা দিতে পারে।

কন্যা- স্বাস্থ্যের যত্ন নিন, উচ্চরক্তচাপ, ওজন বৃদ্ধি আপনাকে চিন্তিত করে তুলতে পারে। আর্থিক বিষয়েও সাবধানতা অবলম্বন করুন। কর্মক্ষেত্রে প্রয়োজনের তুলনায় বেশি কাজ করতে হতে পারে, ফলে ক্লান্ত থাকবেন। উচ্চপদে আসীন থাকলে পদের দুর্ব্যবহার করবেন না। পড়ুয়াদের জন্য সপ্তাহ ভালো, আত্মবিশ্বাস বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্যের অভাবের কারণে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। তবে সপ্তাহের শেষ পর্যন্ত পরিস্থিতি উন্নত হবে।

তুলা- কর্মক্ষেত্রে সুফল লাভ করবেন। কাজের কারণে যাত্রা করতে পারেন এবং এই যাত্রার ফলে লাভও হবে। স্বাস্থ্য ভালো থারবে। আর্থিকও পরিস্থিতিও ভালো থাকবে। আপনার কোনও প্রতিদ্বন্দ্বী আপনার ক্ষতি করার জন্য কাউকে নিযুক্ত করে আপনার গোপন কথা জেনে ফেলতে পারেন, তাই অচেনা ব্যক্তিদের সঙ্গে কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। পড়ুয়াদের জন্য সপ্তাহ ভালো, আকস্মিক সাফল্য লাভ করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য থাকলে তার সমাধানের চেষ্টা করুন।

বৃশ্চিক- চ্যালেঞ্জপূর্ণ সপ্তাহ। স্বাস্থ্য খুব একটা ভালো থাকবে না, তাই খাওয়া-দাওযার যত্ন নিন। আর্থিক বিষয় সাবধানতা অবলম্বন করুন। এ সপ্তাহে অপ্রয়োজনীয় ব্যয় করবেন না। একাগ্র হয়ে কাজ করলে সুফল লাভ করতে পারেন। পড়ুয়ারা সাফল্য পেতে পারেন। হার্ডওয়ের, সোশ্যাল সার্ভিসের পড়াশোনার সঙ্গে যুক্তদের জন্য সময় খুবই ভালো। দাম্পত্য জীবনের জন্য সপ্তাহ ভালো।

বন্ধ করুন