বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। গাড়ি-বাড়ি কেনার ইচ্ছা থাকলে পুরো হতে পারে। প্রতিদিনের প্রয়োজনীয়তা পূরণ হবে। কোনও মহিলার সহযোগিতায় কাজ পুরো হবে। আয়ে উন্নতি হবে, তবে ধীরগতিতে। নিয়মিত খাওয়া-দাওয়া করুন। মার্কেটিংয়ের চাকরি করলে স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা ঋণ নেবেন না। দাম্পত্য জীবনে সামঞ্জস্য বজায় থাকবে। 

কন্যা- বাইরে যাওয়ার পরিকল্পনা থাকলে, তা শেষ মুহূর্তে বাতিল হতে পারে। সমস্যাজর্জরিত পরিস্থিতি কাটিয়ে উঠতে জীবনসঙ্গীর সাহায্য কমই পাবেন। অন্যের সাহায্যের জন্য এগিয়ে আসুন, তবে আপনার সঙ্গে সম্পর্কযুক্ত নয়, এমন বিষয়ে নাক গলাবেন না। অপব্যয় এড়িয়ে চলুন। চাকরির চেষ্টায় সফল হবেন। ব্যবসায়ে লাভ হবে। বিবাহিত জীবন ভালো কাটবে। 

তুলা- অতীতের সঙ্গে সম্পর্কযুক্ত ব্যক্তি আপনার সঙ্গে যোগাযোগ করে দিনটিকে স্মরণীয় করে তুলতে পারে। সমস্ত ভেদাভেদ ভুলে জীবনসঙ্গী আপনার কাছে আসবে। কর্মক্ষেত্রে পরিস্থিত আপনার অনুকূলে। আয়ের প্রচেষ্টা সফল হবে। পেটের সমস্যা দেখা দিতে পারে। চাকরিজীবীরা কাজের সুফল পাবেন। ব্যবসায়ে বৃদ্ধির সম্ভাবনা প্রবল। দাম্পত্য জীবন আনন্দে ভরে থাকবে। 

বৃশ্চিক- কোনও ব্যক্তির কাছ থেকে আর্থিক সাহায্যের প্রস্তাব পেতে পারেন। ভালো ভাবে চিন্তাভাবনা করে কোনও সমস্যা সমাধান করুন। গোপন শত্রু এ সময় সক্রিয় থাকবে। ব্যবসায়িক কার্যকলাপ শিথিল হবে। আয় স্থির থাকার সম্ভাবনা প্রবল। চাকরিজীবীদের জন্য সময় ভালো না। ব্যবসায়ীরা ভেবে-চিন্তে লগ্নি করুন। দাম্পত্য জীবন আনন্দে ভরে থাকবে। অনিদ্রার রোগীরা সাবধানে থাকুন।

বন্ধ করুন