বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- ছোটোখাটো বিষয়কে উপেক্ষা করুন, তা না-হলে সম্পর্কে ভাঙন দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে নিয়ে চলুন, সাফল্যের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শুরুতে নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। সপ্তাহের মধ্যভাগে অত্যধিক ব্যয়ের ফলে মন অশান্ত থাকবে। সপ্তাহের শেষে কোনও বরিষ্ঠ ব্যক্তির সাহায্যে কাজে বাধা দূর হবে। ব্যবসায়ে লাভ ও উন্নতির সুযোগ পাবেন। সুদূরের যাত্রার সম্ভাবনা রয়েছে। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। 

 

কন্যা- সপ্তাহের শুরুতে কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে, যার সাহায্যে বড় কোনও কাজ সম্পূর্ণ হবে। বরিষ্ঠ ব্যক্তির সাহায্যে পারিবারিক সম্পত্তি বিবাদের সমাধান হবে। ব্যবসায়ে অপ্রত্যাশিত লাভ হবে। কোনও বড় পরিকল্পনায় লগ্নি করতে পারেন। বিদেশী ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে এই সময়টি আপনাদের জন্য শুভ। গাড়ি সাবধানে চালান। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। সপ্তাহের শেষে সন্তানের কারণে মানসিক কষ্ট হতে পারে।

 

তুলা- মা-বাবা বা কোনও বন্ধুর সহযোগিতায় আটকে থাকা কাজ পুরো হবে। কাজের ব্যস্ততা বাড়বে। ধন লাভ ও পারিবারিক সুখে বৃদ্ধি হবে। চাকরিজীবীদের বদলি হতে পারে। কর্মরত মহিলাদের জন্য সময় অনুকূল। কর্মক্ষেত্রে প্রশংসা ও পদোন্নতি পেতে পারেন। আয়ের প্রচেষ্টা সফল হবে। পরিবারের কোনও সদস্য বা বন্ধুর সহযোগিতায় পছন্দমতো জীবনসঙ্গী পেতে পারেন। মহিলাদের ধর্মীয় কাজে রুচি বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন।  

 

বৃশ্চিক- পরিবারে কোনও ধর্মীয় কাজ সম্পন্ন হওয়ায় মনে আনন্দ ও শান্তি থাকবে। কোনও বিশেষ কাজের জন্য প্রচেষ্টা সফল হবে। অফিসে বরিষ্ঠ আধিকারিকের সহযোগিতা পাবেন। সপ্তাহের মধ্যভাগে যাত্রার প্রবল সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর প্রত্যাশা উপেক্ষা করবেন না। 

বন্ধ করুন