বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- নিজের শক্তি ও স্বভাবের কারণে বিপরীত পরিস্থিতিকে নিয়ন্ত্রণে রেখে সাফল্যের পথে এগিয়ে যাবেন। আপনার সিদ্ধান্ত ও কাজের প্রশংসা হবে। এর ফলে আপনার বিরোধী সামনে আসবেন। পরিবারের বড় সদস্য ও ভাইদের মধ্যে মতভেদ হতে দেবেন না। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক কলহের কারণে অবসাদ থাকবে, কিন্তু শেষে সব ঠিক হয়ে যাবে। সন্তান সংক্রান্ত চিন্তা থেকে মুক্তি পাবেন। ২৭ তারিখ সাবধানে থাকুন। 

 

কন্যা- সপ্তাহের শুরুতে অত্যধিক ব্যয় ও আর্থিক অনটনের মুখোমুখি হবেন। দামী জিনিস কিনতে পারেন। বাড়ি-গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। এ সপ্তাহে যা ঠিক করবেন, তা পুরো হবে। সপ্তাহের মধ্যভাগে যাত্রার সম্ভাবনা রয়েছে। বিদেশী নাগরিকত্বের জন্য ভিসার আবেদনে সাফল্য পাবেন। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। উচ্চপদাধিকারীদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় রাখুন। ২৯ তারিখ সাবধানে থাকুন।

 

তুলা- সপ্তাহের শুরু থেকেই মান-সম্মান বাড়বে। কর্মক্ষেত্রের বিস্তার হবে। কোনও বড় কাজ শুরু করতে চাইলে বা সিদ্ধান্ত নিতে চাইলে সময় অনুকূল। শিক্ষা প্রতিযোগিতায় সাফল্য লাভের জন্য পড়ুয়াদের আরও পরিশ্রম করতে হবে। নিজের পরিকল্পনা গোপনে রাখুন, যতক্ষণ তা সফল হচ্ছে না, ততক্ষণ তা প্রকাশ করবেন না। সপ্তাহের শেষে পারিবারিক কলহের মুখোমুখি হবেন, তাই বিবাদ এড়িয়ে চলুন। ২৫ তারিখ সাবধানে থাকুন।

 

বৃশ্চিক- অত্যধিক দৌড়ঝাপ ও যাত্রার মধ্য দিয়ে এই সপ্তাহ শুরু হবে। কোনও আত্মীয় বা বন্ধুর বিষয়ে দুঃসংবাদ শুনে দুখঃ পাবেন। সাবধানে গাড়ি চালান। বিবাদ থেকে দূরে থাকুন। সপ্তাহের মধ্যভাগে মান-সম্মানে বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। আইনি মামলার সমাধান আপনার পক্ষে আসতে পারে। বাড়ি-গাড়ি কেনার ইচ্ছা পুরো হতে পারে। পরিবারে মাঙ্গলিক কাজ হতে পারে। ২৮ তারিখ সাবধানে থাকুন।

বন্ধ করুন