বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- সংঘর্ষের পর কাজ সম্পূর্ণ হওয়ায় স্বস্তি পাবেন। বন্ধুদের সাহায্যে আটতে থাকা কাজ সম্পূর্ণ হবে। সন্তানের কারণে মনে অবসাদ ও চিন্তা থাকবে। পারিবারিক বিবাদের সমাধানের জন্য দৌড়ঝাঁপ করতে হবে। এই সময় ধৈর্য ধরুন এবং নিজের মন ও ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। ব্যবসায়ীরা প্রত্যাশার চেয়ে কম লাভ করবেন। সপ্তাহের শেষে চাকরিজীবীদের কাজের চাপ বাড়বে। স্বাস্থ্য ও খাওয়া দাওয়ার যত্ন নিন।

 

কন্যা- কাজে উন্নতি হবে। জমি, বাড়ি অথবা গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে অতীতের তুলনায় অধিক লাভ হওয়ার ফলে মনে উৎসাহ থাকবে। বেকাররা রোজগারের সুযোগ পাবে। কোনও মহিলা বন্ধু বা বয়স্ক ব্যক্তির সাহায্যে পুরনো আটকে থাকা কাজ এ সপ্তাহে পুরো হবে। চাকরিজীবীরা পরিশ্রমের ফল পাবেন। মহিলা ও ছাত্রদের জন্য সপ্তাহ ঠিক-ঠাক কাটবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের প্রতি যত্নবান হন। পুরনো রোগ ফের দেখা দিতে পারে। 

 

তুলা- আত্মীয় ও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সহযোগিতা লাভ করবেন। অতীতের কোনও সমস্যার সমাধান খুঁজে পাবেন, তবে তাড়াহুড়োয় কাজ ভেস্তে না-যায়, সেদিকে লক্ষ্য রাখবেন। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। সপ্তাহের শেষে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। 

 

বৃশ্চিক- সপ্তাহের শুরুতে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। তবে সপ্তাহ শেষের সঙ্গে সঙ্গে এই সমস্যাও দূর হবে। কোনও বয়স্ক ব্যক্তির সাহায্যে পারিবারিক মনোমালিন্যও দূর হবে। দাম্পত্য জীবনে সাবধানতা অবলম্বন করুন। চাকরিজীবীর ইচ্ছানুকূল পদোন্নতি ও সম্মান পেতে পারেন। বেকাররা রোজগারের সুযোগ পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে এমন পড়ুয়ারা আলস্যে দিন কাটাবেন। স্বাস্থ্য সমস্যা এড়িয়ে যাবেন না।

বন্ধ করুন