বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- কোনও দূরের যাত্রায় যেতে পারেন, এই যাত্রা সফল হবে। মা-বাবার স্বাস্থ্য ঠিক থাকবে। শ্বশুড়বাড়ির সদস্যদের সঙ্গে আপনার মা-র ঝগড়া হতে পারে, আপনার দাম্পত্য জীবনে এর প্রভাব পড়বে, সতর্ক থাকুন। পরিজনদের সঙ্গেও কথা কাটাকাটি হতে পারে, বুদ্ধির পরিচয় দিয়ে এটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। সন্তান ও পড়ুয়াদের জন্য সময় ভালো। শারীরিক কষ্ট পেতে পারেন। গাড়ি সাবধানে চালান। হঠাৎই ধন লাভ বা ক্ষতির সম্ভাবনা রয়েছে।  

 

কন্যা- এই সপ্তাহে পারিবারিক জীবনে সন্তোষ ও সুখ-শান্তির পরিবেশ থাকবে। পরিবারে কোনও শুভ কাজ সম্পন্ন হতে পারে। ধর্মে আস্থা বাড়বে ও ধর্মীয় কাজও করতে পারেন। কর্মক্ষেত্রে অত্যধিক প্রচেষ্টারত থাকবেন, তাই কোনও যাত্রা করতে হতে পারে। বিদেশী যোগাযোগ মারফৎ ভালো লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের কোনও শারীরিক কষ্ট হতে পারে, যত্ন নিন। পড়ুয়াদের জন্য সময় চ্যালেঞ্জপূর্ণ, পড়াশোনায় বাধা আসতে পারে। শত্রু ও বিরোধীদের পরাস্ত করবেন।  

 

তুলা- ধন লাভের পথ প্রশস্ত হবে, সুযোগের সদ্ব্যবহার করে ভালো ধন অর্জন করবেন। পারিবারিক জীবনে অসন্তোষ থাকবে। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে আপনার প্রতিপত্তি বাড়লেও, পারিবারিক সমস্যা আপনার কাজকে প্রভাবিত করতে পারে। সপ্তাহের মধ্যভাগে ব্যয় বাড়তে পারে, তবে সপ্তাহের শেষে তা নিয়ন্ত্রণ হবে। সন্তানের জন্য সময় ভালো, তবে পারিবারিক ক্রিয়াকলাপ তাদের প্রভাবিত করতে পারে, এ সব থেকে তাদের দূরে রাখার চেষ্টা করুন। পড়ুয়াদের অত্যধিক পরিশ্রম করতে হবে।  

 

বৃশ্চিক- এ সপ্তাহ একা থাকতে চাইবেন। আয়ে অপ্রত্যাশিত বৃদ্ধি হবে, সামান্য ব্যয় হবে। তবে আয় ভালো থাকায় চিন্তার কোনও কারণ নেই। কর্মক্ষেত্রে ওঠা-নামা থাকতে পারে, তাই পরিশ্রম করে যান। মহিলাদের সঙ্গে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন অশান্ত থাকবে। ছাত্রদের পড়াশোনায় অধিক মনযোগী হতে হবে। 

বন্ধ করুন