বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- ব্যাঙ্কের সঙ্গে জড়িত লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। ধর্মীয় কাজে আকৃষ্ট হবেন। সন্তানের তরফে সুখবর পেতে পারেন। নিজের কাজের মাধ্যমে সকলকে প্রভাবিত করবেন। আটকে থাকা আর্থিক কাজ সফল হবে। চাকরিজীবীদের জন্য সময় প্রতিকূল। ব্যবসায়ীদের জন্য সময় ঠিকঠাক। দাম্পত্য জীবনে মন কষাকষি দেখা দিতে পারে। অসুস্থ হতে পারেন।

কন্যা- গর্ভবতীরা এ সময় অত্যন্ত সাবধানে থাকুন। যাত্রার কারণে ক্লান্তি ও অবসাদে ভুগতে পারেন, তবে অর্থনৈতিক দিক দিয়ে লাভবান হবেন। নিজের বিচার অন্যের ওপর চাপাবেন না। গোপন শত্রু মানসিক দিক দিয়ে সমস্যায় ফেলতে পারে। অবসাদের কারণে আর্থিক দুর্বলতা দেখা দেবে। চাকরিজীবীদের কাজে বাধা উৎপন্ন হবে। ব্যবসার ক্ষেত্রে জীবনসঙ্গীর সহযোগিতায় লাভবান হবেন। দাম্পত্য জীবনে কথা কাটাকাটি হতে পারে। পেটের রোগীরা সাবধানে থাকুন। 

তুলা- ঈর্ষালু ব্যক্তিদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াবেন না। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। কাজে বিলম্ব করবেন না। অযথা কারও সঙ্গে বিবাদে জড়াবেন না, না-হলে আপনারই ক্ষতি হতে পারে। আর্থিক স্থিতি দুর্বল হবে। স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিজীবীরা ধৈর্য্য ধরুন। ব্যবসার জন্য সময় ঠিকঠাক। দাম্পত্য জীবনে ধীরে ধীরে স্থায়িত্ব আসবে। 

বৃশ্চিক- কোনও ব্যক্তিবিশেষের প্রতি আকৃষ্ট হতে পারেন। রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে মেলামেশার সুযোগ পেতে পারেন। পরিবারে সুসংবাদ আসবে। নির্ধনদের প্রতি দয়া জাগবে। আয়ের দিক দিয়ে সপ্তাহ ঠিকঠাক কাটবে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো নয়। চাকরিজীবীরা সহকর্মীদের সঙ্গে বিবাদে জড়াবেন না, ক্ষতি হতে পারে। বিবাহিত জীবনে আনন্দ থাকবে। রক্তচাপের রোগীরা সাবধানে থাকুন।

বন্ধ করুন