বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- সপ্তাহের শুরুতে পরিকল্পিত কাজ পূর্ণ হওয়ায় মনে আনন্দ থাকবে। দীর্ঘ সময় পর কোনও প্রিয়জন ও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হবে, এই সাক্ষাৎ লাভজনক প্রমাণিত হবে। কর্মক্ষেত্রের সঙ্গে জড়িত কোনও পুরনো বড় সমস্যার সমাধান হবে। প্রবীণ ব্যক্তিদের পূর্ণ সহযোগিতা পাবেন। ক্ষুদ্র ব্যবসায়ীরা প্রত্যাশিত লাভ পাবেন। মার্কেটিং ও লাইজনিংয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও সময় ভালো।

কন্যা- সপ্তাহ খুব ভালো কাটবে। বুদ্ধিমত্তার প্রয়োগ করে যে কোনও কাজ পূর্ণ করতে সফল হবেন। কোনও কাজের ক্ষেত্রে নিজের সিদ্ধান্ত উপকারী প্রমাণিত হবে। শিক্ষাক্ষেত্রে সন্তানের গুরুত্বপূর্ণ সাফল্য পরিবারে আনন্দের পরিবেশ গড়ে তুলবে। সপ্তাহের মধ্যভাগে ছোটো ও লাভদায়ক যাত্রার সম্ভাবনা রয়েছে। সুখ-সুবিধা অর্থ ব্যয় হবে। কোনও প্রবীণ ব্যক্তির সহযোগিতায় পারিবারিক সমস্যার সমাধান বেরোবে। 

তুলা- সপ্তাহের শুরুতে ব্যবসায়ীরা জটিলতার সম্মুখীন হবেন। পারিবারিক সমস্যার কারণে মানসিক অবসাদ থাকবে। কাজ করা বা না করা নিয়ে বিভ্রান্তি দেখা দেবে। কর্মক্ষেত্র ও ব্যবসায় ব্যস্ততার কারণে জীবনসঙ্গীকে সময় দিতে পারবেন না। সপ্তাহের শেষে আত্মীয়দের সঙ্গে জড়িত কোনও বড় ভুলভ্রান্তি দূর হবে। স্বাস্থ্যের যত্ন নিন। বিশেষত চোখের সমস্যাকে উপেক্ষা করবেন না।

বৃশ্চিক- সপ্তাহের শুরুতে দীর্ঘ প্রত্যাশিত সুসংবাদ পাবেন। বন্ধু ও পরিজনদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। কর্মক্ষেত্রে আধিকারিক ও সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের রায় আপনার পক্ষে থাকবে। সপ্তাহের মধ্যভাগে যাত্রার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

বন্ধ করুন