বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- কোনও মহিলা বন্ধুর সহযোগিতায় প্রেম জীবনের ভুল বোঝাবুঝি দূর হবে। প্রেম সম্পর্কে বিশ্বাস ও সামঞ্জস্য বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। কাজ ও ব্যবসায় উন্নতি হবে। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। 

কন্যা- ব্যবসায় আটকে থাকা টাকা বের করতে কিছুটা সফল হতে পারেন। প্রেম সম্পর্কে সাবধানতার সঙ্গে এগিয়ে যান, না-হলে বদনাম হতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করতে পারেবন না। এমন পরিস্থিতিতে কোনও ব.য়স্ক ব্যক্তির সাহায্য নিন অথবা সম্ভব হলে সিদ্ধান্ত গ্রহণ কিছু সময়ের জন্য বাতিল করে দিন। অন্যের ওপর প্রয়োজনাতিরিক্ত বিশ্বাস করবেন না। 

তুলা- সাবধানে জমি বা বাড়ি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনা করুন। কোনও বড় চুক্তি করার আগে শুভাকাঙ্খী বা বরিষ্ঠ ব্যক্তিদের পরামর্শ নিতে ভুলবেন না। কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। ব্যবসায় প্রত্যাশা অনুযায়ী লাভ হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। 

বৃশ্চিক- আদালতের বাইরে জমি-সম্পত্তির মামলার সমাধান করে নিন। বন্ধু বা প্রভাবশালী ব্যক্তির সাহায্যে কাজ ও ব্যবসা বিস্তারের পরিকল্পনা করবেন। প্রেম জীবন ভালো কাটবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে লম্বা দূরত্বের যাত্রা করতে পারেন। কিছু নতুন ব্যক্তিদের সঙ্গে সম্পর্কের ফলে আর্থিক লাভের ভালো সুযোগ লাভ করবেন।

বন্ধ করুন