বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- জমি-বাড়ি থেকে লাভ হতে পারে। সামাজিক পদ-প্রতিষ্ঠায় বৃদ্ধি হবে। আত্মীয়দের সঙ্গে মৈত্রীপূর্ণ সম্পর্ক থাকবে। কার্য পরিকল্পনার ব্যপারে বিচার করবেন। আয়ে বৃদ্ধি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। বেসরকারি সংস্থায় চাকরি করে থাকলে উন্নতির সুযোগ পাবেন। ব্যবসার জন্য সময় ঠিক-ঠাক। দাম্পত্য জীবনে অশান্তি লেগে থাকবে। 

 

কন্যা- কোনও ভালো ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। চাকরি, পদ-প্রতিষ্ঠায় বৃদ্ধি হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিলে, এই সময় আপনার জন্য অনুকূল। আদালতের সঙ্গে জড়িত ব্যক্তিদের আর্থিক লাভ সম্ভব। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। স্বাস্থ্যোন্নতি সম্ভব। গাড়ি কেনা-বেচায় বিশেষ লাভ হবে না। দাম্পত্য জীবনে সামঞ্জস্য কমবে।   

 

তুলা- ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কথা হবে। পড়াশোনার জিনিস কিনতে গিয়ে ছাত্রদের অত্যধিক ব্যয় হবে। গবেষণা কাজের সঙ্গে যুক্ত ছাত্রদের জন্য সময় অনুকূল। সপ্তাহের শুরুতে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। মধুমেহর রোগীরা যত্ন নিন। চাকরিজীবীদের কিছু সমস্যা হতে পারে। ব্যবসায়ে লগ্নির জন্য সময় ভালো। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে।

 

বৃশ্চিক- অতীতের সঙ্গে যুক্ত কোনও ব্যক্তি আজ আপনার সঙ্গে যোগাযোগ করবেন। সমস্ত মতভেদ মিটিয়ে জীবনসঙ্গী আপনার কাছে ফিরে আসবে, ফলে দাম্পত্য জীবনে উন্নতি হবে। পেটের সমস্যা দেখা দিতে পারে। চাকরিজীবীরা ভালো ফল করবেন, লাভ হবে। ব্যবসায়ে বৃদ্ধির সম্ভবনা রয়েছে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে।   

বন্ধ করুন