বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- যাত্রার করতে হবে, এর ফলে গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে যোগাযোগ হবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটান। দীর্ঘকালীন কাজের জন্য যাত্রা করে থাকলে, তাতে লাভ হবে। আর্থিক পরিস্থিতিতে স্থায়ীত্ব থাকবে। দাঁতের ব্যথা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময় ভালো। ব্যবসায়ে উন্নতি সম্ভব। জীবনসঙ্গীর সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠবে। 

 

কন্যা- এ সপ্তাহে একটি কাজ পুরো করার পরই অন্য কাজ হাতে নিন। অংশীদারির কাজে লাভ হবে। ধর্মীয় কাজে দান করার সম্ভাবনা রয়েছে। আশানুরূপ কাজ না-হওয়ায় দুখিত থাকবেন। আটকে থাকা কাজ পুরো হতে পারে। শিক্ষার নতুন সুযোগ হাতে আসবে। আয় ভালো থাকবে, তবে ব্যয় অধিক থাকার ফলে অর্থ সঞ্চয় হবে না। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। চাকরিজীবীরা সহকর্মীদের কারণে সমস্যায় পড়বেন। বৈবাহিক সম্পর্কে উন্নতি হবে।

 

তুলা- কোনও ব্যক্তির তরফে আর্থিক সাহায্যের প্রস্তাব পেতে পারেন। অচেনা ব্যক্তির সাহায্যে কাজ পুরো হবে। জমি-সম্পত্তির মামলায়ে বাধা আসতে পারে। মহিলাদের থেকে সাবধানে থাকুন, না-হলে ক্ষতি হতে পারে। সপ্তাহের শেষে আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। চাকরিজীবীরা নিজের বসের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। দাম্পত্য জীবনে পরিস্থিতির উন্নতি হবে।

 

বৃশ্চিক- মনে অবসাদ থাকলে নিকটাত্মীয় বা বন্ধুদের সঙ্গে কথা বলে মন হাল্কা করুন। শত্রুদের থেকে সাবধান, না-হলে ক্ষতি হতে পারে। অত্যধিক আত্মবিশ্বাসী হয়ে কাজ করলে ক্ষতি স্বীকার করতে হতে পারে। আয় কমবে, ব্যয় বাড়ার ফলে অর্থ সঞ্চয় হবে না। শারীরিক সমস্যায় জর্জরিত থাকবেন। ব্যবসায়ীদের জন্য সময় কঠিন। চাকরিজীবীরা নিজেদের বসের কারণে চিন্তিত থাকবেন। 

বন্ধ করুন