বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- পরিজন ও বন্ধুদের সঙ্গে সম্পর্কে টানাটানি থাকবে। মন বিচলিত থাকবে। ব্যবসায়ীরা লগ্নির সময় সাবধানতা অবলম্বন করুন। শেয়ার বাজার ও বেটিংয়ে ঝুঁকি নেবেন না। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। পড়ুয়াদের জন্য সময় ভালো। সপ্তাহের শেষে স্বাস্থ্যের যত্ন নিন। কারণ গাফিলতির ফলে পুরনো রোগ ফের দেখা দিতে পারে। ব্যক্তিগত সম্পর্কের প্রতি সংবেদনশীল থাকুন। সাবধানে গাড়ি চালান।

কন্যা- সমস্ত সংকোচ ত্যাগ করে বন্ধু ও আত্মীয়দের সহযোগিতায় কাজ পূর্ণ করার প্রয়োজনীয়তা দেখা দেবে। এ সপ্তাহে আর্থিক ও মানসিক চাপ কম থাকবে। আর্থিক সমস্যা সমাধানের পরিবেশ তৈরি হবে। চাকরিজীবীদের স্থান পরিবর্তন হতে পারে। পরীক্ষা-প্রতিযোগিতার প্রস্তুতি নিয়ে থাকলে পড়ুয়ারা সুখবর পেতে পারেন। 

তুলা- কেরিয়ারে ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। পুরনো লগ্নির ক্ষতিপূরণের সম্ভাবনা রয়েছে। চাটার্ড অ্যাকাউন্টেট, ম্যানেজমেন্ট ও ফান্ড ম্যানেজারদের জন্য সময় অনুকূল। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

বৃশ্চিক- এই রাশির জাতকরা অতীতের কাজের সুফল লাভ করবেন। পারিবারিক সমস্যা থেকে মুক্তির পথ খুঁজে পাবেন। মনে উৎসাহ থাকবে। কোনও বড় কার্য পরিকল্পনার রূপরেখা তৈরিতে বন্ধুদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। সপ্তাহের মধ্যভাগে নতুন পরিকল্পনা বা নতুন ব্যবসার প্রস্তাব পাবেন। ছাত্রছাত্রী, যুবক ও মহিলাদের জন্য সময় অনুকূল।

বন্ধ করুন