বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- সপ্তাহ ভালো কাটবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। দান-পুণ্য করবেন। সাহস-পরাক্রমে বৃদ্ধি হবে। আপনার সিদ্ধান্ত ও কাজ প্রশংসিত হবে। নির্বাচন সংক্রান্ত সিদ্ধান্তের সুফল পাবেন। বিদেশী নাগরিকত্বের জন্য আবেদন করতে পারেন।

 

কন্যা- সপ্তাহের শুরুতে মানসিক অশান্তি থাকতে পারে। স্বাস্থ্যেও বিপরীত প্রভাব পড়বে। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন। সপ্তাহের মধ্যভাগ থেকে পরিস্থিতি অনুকূলে আসবে। আইনি মামলার রায় আপনার পক্ষে হবে। যাঁরা আপনাকে হেয় করার চেষ্টা করছিলেন, তাঁরাই আপনার সাহায্যের জন্য এগিয়ে আসবেন। সপ্তাহের শেষে আয়ের উৎস বাড়বে। আটকে থাকা টাকাও ফেরৎ পেতে পারেন।

 

তুলা- সম্পূর্ণ সপ্তাহে অপ্রত্যাশিত ফল পাবেন। তাই ভেবে চিন্তে কোনও সিদ্ধান্ত নিন ও কাজ করুন। সাফল্য লাভ হলেও সমস্যা বজায় থাকতে পারে। বিয়ের আলোচনা সফল হবে। শ্বশুরবাড়ির তরফে থেকে সাহায্য পাবেন। সপ্তাহের মধ্যভাগে সম্মান ও যশ লাভ সম্ভব। স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন, সাবধানে থাকুন। বিদেশ যাত্রা ও বিদেশী কোম্পানিতে চাকরির আবেদনের জন্য সময় ভালো। 

 

বৃশ্চিক- সপ্তাহের শুরুতে স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। গোপন শত্রু সক্রিয় থাকবে। সর্বজনীন স্থানে বেফাঁস মন্তব্য করে বসবেন না। সপ্তাহের মধ্যভাগে বিয়ের আলোচনা সফল হবে। সরকারি চাকরির জন্য আবেদনের জন্য সময় ভালো। নতুন চুক্তি স্বাক্ষরিত হতে পারে। দৈনিক ব্যবসায়ীদের জন্য সময় ভালো, তবে অংশীদারী ব্যবসা এড়িয়ে চলুন। 

বন্ধ করুন