বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- পঞ্চম স্থানে চন্দ্র ও সপ্তাহের শুরু ভালো ভাবে হবে। কাজে গতি আসবে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। সমস্ত দিক দিয়ে সহযোগিতা লাভ করতে পারবেন। নতুন কাজও ভালোভাবে পূর্ণ হবে। মঙ্গল এবং বুধবারে মন চিন্তিত থাকবে। বিবাদ হতে পারে বা অপমানিত বোধ করতে পারেন। বৃহস্পতিবার দিন ভালো কাটবে। শুক্র ও শনিবার সুখ লাভ করবেন। আলস্য ত্যাগ করুন।  

কন্যা- ষষ্ঠ স্থানে চন্দ্র থাকবে। এই রাশির জাতকদের কাজে মন বসবে না। আপনজনরা প্রতারিত করতে পারেন। আয় প্রভাবিত হবে। কাজে অযথা বাধা সৃষ্টি হবে। মঙ্গল ও বুধবার চন্দ্রের আনুকূল্যে সমস্ত কাজ সঠিক ভাবে হবে। অর্থের আগমন হবে এবং সহযোগিতা লাভ করবেন। সপ্তাহের মধ্যভাগে চিন্তা বৃদ্ধি পেতে পারে বিবাদ হতে পারে। 

তুলা- তৃতীয় স্থানে চন্দ্র অধিষ্ঠিত। আপনার পরাক্রমে উন্নতি হবে এবং ভাইদের সহযোগিতা লাভ করতে পারেন। ভাগ্যের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। কর্ম সম্প্রসারণ হবে এবং নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন। মঙ্গল ও বুধবার আয় স্থির থাকবে। মন ভালো থাকবে। কাজে বাধা থাকবে। চিন্তায় পড়তে পারেন। বৃহস্পতিবার সময় ভালো কাটবে। সন্তানের তরফে সুখ লাভ করবেন। 

বৃশ্চিক- সপ্তাহের শুরুতে কাজের চাপ থাকবে। অধিকাংশ কাজই অপ্রয়োজনীয় মনে হবে। পরিকল্পনা পূর্ণ হতে সময় লাগবে। ত্বকের সমস্যা দেখা দিতে পারে। আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। সময়ের মধ্যে আবশ্যক অর্থ লাভ করবেন। বন্ধুদের সহযোগিতাও লাভ করবেন। 

বন্ধ করুন