বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- বাড়ি ও ব্যবসায়ে উৎসবের ব্যস্ততা থাকবে। মানুষের সঙ্গে দেখা-সাক্ষাৎ ও কাজের মধ্য দিয়েই অধিকাংশ সময় কাটবে। হাড় বা মাংসপেশীর সঙ্গে জড়িত সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষে অনাবশ্যক ব্যয়ের সম্ভাবনা রয়েছে। এ সময় নিজের ইচ্ছা নিয়ন্ত্রণে রাখুন। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। আইনজীবী, রাজনেতা এবং সমাজসেবক ও স্বয়ংসেবী গোষ্ঠীর সঙ্গে জড়িতদের জন্যও সময় ভালো। 

 

কন্যা- এ সপ্তাহে লাভ ও উন্নতি হবে। লম্বা দূরত্বের যাত্রা করতে হবে এ সপ্তাহে। তবে যাত্রার ফলে লাভ হবে। কর্মক্ষেত্রে বরিষ্ঠ ও কনিষ্ঠ—উভয়ের সহযোগিতা লাভ করবেন। সুখ-সুবিধার সঙ্গে জড়িত বস্তুতে ব্যয় হবে। সপ্তাহের শুরুতে খাওয়া-দাওয়ার যত্ন নিন, না-হলে অসুস্থ হয়ে পড়তে পারে। ব্যবসায়ীরা প্রত্যাশার বেশি লাভ করবেন। তবে ঋণ দেওয়ার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। চাকরিজীবীরা ইচ্ছামতো পদোন্নতি পাবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

 

তুলা- সুখ ও লাভে বৃদ্ধি হবে। পুরো সপ্তাহে আপনার মনে উৎসাহ থাকবে। বাড়িতে মাঙ্গলিক কাজের সুযোগ আসবে। আর্থিক পরিস্থিতি দৃঢ় করার পরিকল্পনা তৈরি করবেন। সময় ও পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নিলে লাভ হবে। বন্ধুদের সাহায্য পাবেন। ব্যবসা বৃদ্ধির প্রস্তাব পাবেন, নতুন সহযোগী ও অংশীদারদের সঙ্গে দেখা হবে। জমি-সম্পত্তি ক্রয়-বিক্রয়ের ফলে লাভ হবে। ছাত্র ও যুবকদের রোজগারের সুযোগ পাবেন।

 

বৃশ্চিক- সপ্তাহের শুরুতে উন্নতি ও লাভের কারণে মনে আনন্দ থাকবে। প্রগতি ও আত্মনির্ভরতায় গতি আসবে। ব্যবসা ক্ষেত্রে সুবিধা বৃদ্ধি হবে। মার্কেটিং, বিজ্ঞাপন, আমদানি-রফতানির সঙ্গে জড়িতদের প্রত্যাশার অধিক লাভ হবে। পারিবারিক কাজে পরিজনদের সহযোগিতা পাবেন।

বন্ধ করুন