বাংলা নিউজ > ভাগ্যলিপি > Tarot Card Reading: এই সপ্তাহে কাদের খুব শিগগিরই বিয়ে হতে চলেছে? কারা পেতে চলেছেন নতুন চাকরি? বলছে ট্যারো কার্ড
ট্যারোকার্ডের গুরুত্ব।

Tarot Card Reading: এই সপ্তাহে কাদের খুব শিগগিরই বিয়ে হতে চলেছে? কারা পেতে চলেছেন নতুন চাকরি? বলছে ট্যারো কার্ড

  • খুব শীঘ্রই প্রবাসী কোন আত্মীয় আসার খবর পেতে পারেন। কোনও বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। আর কী রয়েছে এই সপ্তাহের ভাগ্যে?

মেষ রাশি- শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য সুনাম পেতে পারেন। কোনও কাজের জন্য মনে উদ্বেগ থাকবে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভাল হবে আজ। বাড়িতে কোনও শুভ কাজ হওয়ায় আনন্দ লাভ। আর্থিক চাপ বৃদ্ধি। সঞ্চয় কম হবে। কোনও আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসায় উন্নতির পথে বাধা। কারও বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে।

বৃষ রাশি- খুব শীঘ্রই প্রবাসী কোন আত্মীয় আসার খবর পেতে পারেন। কোনও বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য লাভে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধুসঙ্গে শান্তি লাভ। কোনও আত্মীয়কে নিয়ে চিন্তা বাড়বে।

মিথুন রাশি -জাতক বা জাতিকার বিবাহ ব্যাপারে নতুন কোনও যোগাযোগ আসতে পারে। নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্যচর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। গান-বাজনা নিয়ে যাঁরা থাকেন, তাঁদের সময় ভাল। আজ হানিকারক কিছু ঘটতে পারে। কান, নাক, গলা নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে।

কর্কট রাশি -নিজের ব্যবসায় কর্মচারী নিয়ে কোনও বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয়। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে তবে তা ফেরত পেয়ে যাবেন। মনে উচ্চাশা থাকলে আজ তা সফল হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

সিংহ রাশি -কোন বিশ্বাসযোগ্য মানুষের থেকে আপনি ঠকতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদের কোনও চাকরির খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি। আজ সকাল থেকে মানসিক দিক খুব একটা ভাল থাকবে না। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অশান্তির যোগ দেখা যাচ্ছে।

কন্যা রাশি -একাধিক পথে অর্থ উপার্জনের যোগ রয়েছে। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বৃদ্ধি। নতুন কোনও কাজের জন্য বদনাম। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে বাসরত কোনও বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে।

তুলা রাশি- নিকট প্রিয়জনের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। পিতা-মাতার চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ কোনও শুভ কিছু ঘটতে পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ।

বৃশ্চিক রাশি- নিকট কোন বন্ধুর মাধ্যমে বিপদ হওয়ার সম্ভাবনা রয়েছে। কোন কউচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা বিফল হতে পারে। সম্পত্তির ব্যপারে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে চিন্তা। লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, বিবাদ ঘটতে পারে। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের ক্ষেত্রে কোনও ভুল হওয়ার সম্ভাবনা।

ধনু রাশি- গুপ্ত শত্রুর মাধ্যমে খারাপ কিছু ঘটার সম্ভাবনা রয়েছে। শরীরের কোনও কষ্ট নিয়ে চিন্তা। ব্যবসায় কিছু শুভ পরিবর্তন। আজ কোনও প্রিয়জনের প্রতি ঘৃণা জন্মাতে পারে। অনেক দিনের আশা করা কোনও বস্তু লাভের যোগ। আর্থিক ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি।

মকর রাশি- দৈনন্দিন কাজের ব্যাপারে মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর কাছ থেকে সম্মান পাবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে গিয়ে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিকট কেউ শত্রুতা করতে পারে।

কুম্ভ রাশি- শিল্পী এবং লেখকদের জন্য ভালো কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বাড়বে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। ব্যবসায় বাড়তি খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ আসবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মীন রাশি- নীতিগত সিদ্ধান্ত নিয়ে প্রিয়জনের সঙ্গে বিবাদ হতে পারে। আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা ভাল থাকলেও সকাল থেকে শরীরে ভাল থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ হতে পারে। বাবামায়ের সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য একটু খরচ হতে পারে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

 

বন্ধ করুন