বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope: কারা পেতে চলেছেন প্রমোশনের সুযোগ ? কী বলছে সাপ্তাহিক লগ্ন ফল, দেখে নিন একনজরে

Weekly Horoscope: কারা পেতে চলেছেন প্রমোশনের সুযোগ ? কী বলছে সাপ্তাহিক লগ্ন ফল, দেখে নিন একনজরে

সাপ্তাহিক লগ্নফল

Weekly Horoscope: কাদের এসপ্তাহে চলবে বাড়ি ঘর নির্মাণের কাজ? কারা বিনিয়োগে আশানুরূপ সাফল্য পাবে? কী বলছে সাপ্তাহিক লগ্নফল, জেনে নিন এখান থেকে।  

 মেষ: মেষ রাশির জাতক জাতিকাদের নাক কান, গলা,সর্দি কাশি ইত্যাদি সমস্যা থাকতে পারে।সন্তানদের সঙ্গেবাদ বিবাদ হতে পারে। অন্য জায়গা থেকে ধনপ্রাপ্ত হতে পারেন তারা এই সপ্তাহে।

বৃষ: উচ্চ আধিকারিক বা বসের থেকে আপনি কোন পুরস্কার বা গিফট পেতে পারেন। এই সপ্তাহে কোন বিয়ে বাড়ি, কোন ফাংশন বা পার্টিতে যাবার সম্ভাবনা  রয়েছে। জবরদস্ত একটা ধন বৃদ্ধির যোগ রয়েছে। কোন ভৌতিক বস্তু আপনি কিনতে পারেন।নতুন কোন কাজ বা নতুন প্রজেক্ট আপনি পেতে পারেন। এই সপ্তাহ বৃষ রাশির জন্য লাভজনক হবে।

মিথুন: সন্তানের সঙ্গে কিংবা পত্নীর সঙ্গে বাদ বিবাদের সম্ভাবনা রয়েছে।সন্তান কিংবা স্ত্রী যদি বাহন চালায় তাহলে তাদের ক্ষেত্রে চালান কাটার সম্ভাবনা রয়েছে।পার্টনারের ঘর থেকে আপনি কোন গিফট পেতে পারেন। আপনার জেলযাত্রা সম্ভাবনা রয়েছে।ধনের স্থিতি মিথুন রাশির জন্য এই সপ্তাহে সামান্য ফলদায়ক হবে।

কর্কট: দুটো ভালো ঘটনার যোগ এই সপ্তাহে। সেটা হোলো পদ ও ধন লাভ বৃদ্ধি, বাহন চালানোর ক্ষেত্রে চালান কাটার যোগ রয়েছে।পেট এবং নাক কান গলার হালকা সমস্যা থাকতে পারে। মোবাইল বা কম্পিউটার এই সপ্তাহে আপনি নিজের জন্য কিনতে পারেন কিংবা ভাই বা অন্য কাউকে গিফট করতে পারেন।

সিংহ: এ সপ্তাহে পার্টনারের সঙ্গেমতবিরোধ বাড়বে।মা-বাবার  শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তার সম্ভাবনা কিংবা মা বাবার সঙ্গেকোন টপিক নিয়ে বাদ বিবাদ এর সম্ভাবনা।বসের থেকে কোন গিফট, কোন প্রপোজাল,কোনো ভালো কিছু আপনি পেতে পারেন।কোন পার্টি, কোন অনুষ্ঠানে যাওয়ার সম্ভাবনা এবং তার সঙ্গেধন বৃদ্ধি সম্ভাবনা।

কন্যা: পার্টনারের সঙ্গেমতবিরোধ হতে পারে ।মা, বাবার শরীর স্বাস্থ্য নিয়ে আপনার চিন্তা থাকবে। আপনার বস আপনাকে কোন প্রপোজাল দিতে পারে এবং আপনার ইনক্রিমেন্টও হতে পারে।কোন পার্টি অনুষ্ঠানেও আপনি যোগ দিতে পারেন।পদ এবং ধন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

তুলা: ইলেকট্রনিক্স বা কারেন্টের ওপর আপনার খরচা বাড়ার সম্ভবনা রয়েছে। আপনার পার্টনারের ক্ষেত্রে চালান কাটার সম্ভাবনা কিংবা বাহনের ওপর খরচার  সম্ভবনা।মায়ের সঙ্গে মতভেদের সম্ভাবনা রয়েছে। বস এর থেকে কোন গিফট কোন প্রপোজাল আপনি পেতে পারেন। তার সঙ্গে কোন পার্টি বা অনুষ্ঠানে যাবার যোগ রয়েছে। দুটো জায়গা থেকে ধন প্রাপ্তি হতে পারে একটা হচ্ছে অফিস থেকে কিংবা অন্য কোন জায়গা থেকে।

বৃশ্চিক: সন্তানের ক্ষেত্রে পেট কিংবা নাক কান গলার সমস্যা হতে পারে। তাই সন্তানের জন্য এই সপ্তাহ ভালো নয়। এর সঙ্গেআপনার বাহনের ওপর খরচা হতে পারে। আপনার বাহন খারাপ হয়ে যেতে পারে। বাহনের  উপর চালান কাটার ও সম্ভাবনা। তার সঙ্গেপার্টনারের সঙ্গেমতভেদের সম্ভাবনা এবং পার্টনার এর শরীর খারাপ হতে পারে।

ধনু: ঘরের মধ্যে পূজোপাঠের র পরিবেশ থাকবে। ঘরের ক্ষেত্রে কোন রেনোভেশন অর্থাৎ কোন ফার্নিচার বা নতুন কোন কিছু কিনতে পারেন।পিতা বা বসের থেকে কোন গিফট বা কোন উপহার আপনি পেতে পারেন।এর সঙ্গেবিয়ে বাড়ি অনুষ্ঠান, পার্টি ইত্যাদি জায়গায় যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর: বড় ধন প্রাপ্তির যোগ রয়েছে।পার্টনারের ক্ষেত্রে বস্তুহানি যোগ অর্থাৎ কোন বস্তু ভেঙে যাওয়া,চুরি হয়ে যাওয়া বা হারিয়ে যাওয়ার যোগ রয়েছে।মাকে নিয়ে আপনার চিন্তা বাড়তে চলেছে। পার্সোনাল পয়েন্ট অফ ভিউ  কিন্তু ভালো নয়। ফিন্যান্সিয়াল পয়েন্ট অফ ভিউ ভালো।

কুম্ভ: পদ এবং প্রমোশনের বড় সুযোগ আসবে। ভালো কাজ এবং ভালো টাকা-পয়সা পাওয়ার সম্ভাবনা রয়েছে।২০,২১,২২ এই তিনদিন বাদ বিবাদ পূর্ণ থাকবে। কর্মচারীর সঙ্গেবাদ বিবাদের সম্ভাবনা। বাহনের ওপর আপনার খরচা সম্ভবনা। মোবাইল এবং কম্পিউটারের উপর আপনার খরচা হতে পারে।

মীন: ঘরের মধ্যে কোন কাজ শুরু হতে পারে। যেমন রেনুভেশন এর কাজ বা সাফাইয়ের কাজ বা ফার্নিচারের কাজ বা টাইলের কাজ বা বাথরুমের কোন কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে।আপনার লাইফ পার্টনার হোক বা লাভ পার্টনার হোক তার ক্ষেত্রে কোন বস্তুহানি যোগ রয়েছে। মোবাইল খারাপ হতে পারে, ভেঙে যেতে পারে কিংবা চুরি হয়ে যেতে পারে। ল্যাপটপের ক্ষেত্রে ও একই সমস্যা হবে। বস কিংবা পিতার থেকে আপনি কোন গিফট  পেতে পারেন।অনুষ্ঠান, পার্টিতে যাবার যোগ।বড় ধরনের ধনপ্রাপ্তির যোগ রয়েছে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

বন্ধ করুন