বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly horoscope: কাদের আসতে চলেছে এ সপ্তাহে নতুন কাজের সুযোগ? কী বলছে সাপ্তাহিক লগ্নফল

Weekly horoscope: কাদের আসতে চলেছে এ সপ্তাহে নতুন কাজের সুযোগ? কী বলছে সাপ্তাহিক লগ্নফল

সাপ্তাহিক লগ্ন ফল। 

Weekly horoscope: কাদের এ সপ্তাহে শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হতে হবে? কাদের পারিবারিক জীবনে প্রত্যাশা পূরণ হবে? এই সপ্তাহে কোন লগ্নের জাতক জাতিকার সময় কেমন কাটবে, চলুন জেনে নেওয়া যাক বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকারের থেকে ৷

সাপ্তাহিক লগ্ন ফল

মেষ লগ্ন

আপনার আর্থিক ক্ষেত্রে সঙ্কট দেখা দিতে পারে। ব্যবসায়ীক পাওনাদারের তাগাদা পেতে পারেন। ঝুঁকি নিয়ে কাজ করতে হলে একটু সাবধান থাকবেন। আত্মীয় কুটম্বর সাহায্য পেতে পারেন। হারানো সম্পত্তি পুনরুদ্ধারের সুযোগ আসবে।

বৃষ লগ্ন

দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি হবে। নব দম্পতিরা কোথাও বেড়াতে যেতে পারেন। পারিবারিক জীবনে সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারী কাজে ভালো রোজগার হবে। খুচরা ব্যবসায়ীদের ভালো রোজগার হবে।

মিথুন লগ্ন

শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হতে হবে। কারও সঙ্গে ঝামেলায় না জড়ানোই ভালো। কাজের লোকের উপর কোনও কারনে বিরক্ত হতে পারেন। ব্যবসায়ীক কাজে নতুন কর্মচারী নিয়োগ করতে পারেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হবেন।

কর্কট লগ্ন

সৃজনশীল কাজে সফল হওয়ার আশা রয়েছে। শিল্পী ও কলাকুশলীদের ভালো রোজগারের সুযোগ রয়েছে। সন্তানের বিবাহর আলোচনায় অগ্রগতি হবে। প্রেমিক প্রেমিকাদের মিলনের শুভ যোগ রয়েছে।

সিংহ লগ্ন

পারিবারিক জীবনে প্রত্যাশা পূরণ হবে। বহুদিন পর গৃহে আত্মীয় স্বজনের আগমন হবে। সংসারিক কাজে মায়ের সাহায্য পাবেন। ক্রয়ের জন্য নতুন সুন্দর একটি গৃহের সন্ধান পাওয়াতে মন খুব খুশি থাকবে। আসবাবপত্র ক্রয় করতে পারেন।

কন্যা লগ্ন

বৈদেশিক যোগাযোগে ভালো সুযোগ আসবে। পাড়া প্রতিবেশী ও ভাই বোনের সাহায্য পাবেন। নিজের ব্যবহারের জন্য মোবাইল উপহার পেতে পারেন। প্রকাশক ও গণমাধ্যম কর্মীদের নতুন কাজের সুযোগ আসবে।

তুলা লগ্ন

বকেয়া অর্থ আদায়ের চেষ্টা এই সময় করা উচিত হবে এবং ধার দেওয়া টাকা ফিরে পেতে পারেন। সামাজিক কোনও নিমন্ত্রণ রক্ষা করতে যেতে হবে। হোটেল রেস্তোরা ব্যবসায়ীদের ভালো রোজগার হবে।

বৃশ্চিক লগ্ন

মানসিক চাপ বৃদ্ধি পাবে। রাহু বক্রি হওয়াতে অনেকটা অলস সময় কাটবে। সামাজিক ও সাংগঠনিক কাজে সম্মানিত হবেন। জীবন সঙ্গীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন।

ধনু লগ্ন

বৈদেশিক কাজের জন্য সফলতা পাবেন। পারিবারিক কেনাকাটায় আজ বাড়তি ব্যয় হতে চলেছে। প্রবাসীদের কর্মক্ষেত্র শুভ সম্ভাবনাময় যুক্ত। পরিবহন ব্যবসায়ীদের আয় রোজগারে সাফল্য লাভের যোগ রয়েছে।

মকর লগ্ন

বড় ভাই বোনের বিয়ের প্রবল যোগ রয়েছে। বাড়িতে বন্ধু বান্ধবের আগমন হতে চলেছে। সাংসারিক জীবনে ভালো কোনও ঘটনা ঘটবে। খুচরা পাইকারী ব্যবসা বাণিজ্যে লাভের আশা রয়েছে। বকেয়া কিছু টাকা আদায়ের সুযোগ আসবে।

কুম্ভ লগ্ন

চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হওয়ার যোগ রয়েছে। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে জটিলতায় না জড়ানোই ভালো হবে। পিতার শারীরিক অবস্থার উন্নতি হবে। সাংগঠনিক কাজে সফল হতে পারবেন।

মীন লগ্ন

ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য লাভের যোগ রয়েছে। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যেতে পারেন। পেশাজীবীদের উচ্চ শিক্ষার ক্ষেত্রে অগ্রগতি হবে। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

ভাগ্যলিপি খবর

Latest News

আম্বানিদের বিয়ে! নতুন বর অনন্তের সঙ্গে একী নাচ বাবা রামদেবের! ‘কেষ্ট তো জেলে! আমরা জিতলাম? ইডি-সিবিআই দিয়ে জেতা যাবে না,’ হুঁশ ফেরালেন সুকান্ত মাকে পাশে নিয়েই রাধিকার সিঁথি রাঙালেন অনন্ত! দেখুন আম্বানিদের বিয়ের কিছু ঝলক জ্বর সারতেই ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী! জগন্নাথের কাছে কী চাইলেন? অনন্ত-রাধিকাকে মিলিয়েছিলেন জাভেদ পুত্র, মিজানকে ৩০কোটির বাড়ি দিয়েছেন আম্বানিরা? কোন কোন সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন আম্বানিদের রিসেপশনে ‘বস্কো স্যার ছাড়া অসম্ভব ছিল...’ তৌবা তৌবা গানের পারদর্শিতা নিয়ে অকপট ভিকি 'ও গল্প বলছে আর সমস্যায়…', সারেগামাপায় কৌশিকীর অতীতের রহস্য ফাঁস করলেন রাঘব Video: ত্রিধারা সম্মিলনীতে হয়ে গেল খুঁটি পুজো! থিম নিয়ে কী জানালেন উদ্যোক্তারা? সব থেকে বেশি গোল, সর্বাধিক সেভ, অব্যর্থ ট্যাকল, নির্ভুল পাস, ইউরোর সব পরিসংখ্যান

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.