বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Rashifal: জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ কেমন যাবে? মেষ থেকে মীনের সাপ্তাহিক রাশিফল জানুন

Weekly Rashifal: জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ কেমন যাবে? মেষ থেকে মীনের সাপ্তাহিক রাশিফল জানুন

মেষ একটি সুখী রোমান্টিক সম্পর্ক বজায় রাখতে এই সপ্তাহে আপনার সঙ্গী এবং স্ত্রীর সঙ্গে সৎভাবে চলার দিকে মনোনিবেশ করুন।  

Weekly Rashifal: জ্যোতিষশাস্ত্র অনুসারে, কাদের জন্য এই সপ্তাহটি খুব বিশেষ হতে চলেছে? কারা এসপ্তাহে চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন? জেনে নিন এখান থেকে।

মেষ

একটি সুখী রোমান্টিক সম্পর্ক বজায় রাখতে এই সপ্তাহে আপনার সঙ্গী এবং স্ত্রীর সঙ্গে সৎভাবে চলার দিকে মনোনিবেশ করুন। ঘরোয়া ক্ষেত্রে আপনার জন্য কিছু সমস্যা দেখা দিতে পারে, যা আপনার মানসিক স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। অতএব, এই সময়কালে আপনার পরিবারের সদস্যদের সামনে যে কোনও শব্দ বলার সময় সতর্ক থাকুন। এছাড়াও ঠান্ডা আবহাওয়ায় আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃষ

এই সপ্তাহে, আপনার স্বাভাবিক রুটিন ছাড়াও, আপনি কিছু বিনোদনমূলক কর্মকাণ্ডে লিপ্ত হতে পারেন। আপনার প্রিয়জনের সঙ্গে সমৃদ্ধ মুহূর্তগুলি উপভোগ করার মাধ্যমে আগামী সপ্তাহটি খুব ভালভাবে কাটাবেন। পেশাগতভাবে, এমন কিছু পরিস্থিতি থাকবে যেখানে আপনি দ্বিধা বোধ করতে পারেন যা আপনি আপনার সুপরিকল্পিত চিন্তাভাবনা দিয়ে শীঘ্রই কাটিয়ে উঠবেন। এই সপ্তাহে বাইরের খাবারের উপর অতিরিক্ত নির্ভর করা এড়িয়ে চলুন কারণ এটি আপনার পেট খারাপ করতে পারে।

মিথুন

এই সপ্তাহে, আপনি একটি স্থিতিশীল অবস্থানে স্থির হতে চাইছেন, তা ঘরোয়াভাবে হোক বা পেশাগতভাবে। এই সপ্তাহে আপনি যতই অগ্রগতি করবেন, ততই বিষয়গুলির প্রতি আপনার মনোযোগ বাড়বে। এছাড়াও আপনার ব্যবসাকে নতুন স্কেলে প্রসারিত করার পরিকল্পনা বাস্তবায়নে ব্যস্ত থাকবেন আপনি। মিথুন রাশি এমন লোকদের খুঁজে পাবে যারা সম্পর্ক তৈরি করার চেষ্টা করছে যা সামাজিক সংযোগের অনুভূতি তৈরি করবে তাদের মধ্যে। 

কর্কট

এই সপ্তাহে এমন অনেক ঘটনা ঘটবে যখন আপনি নিজেকে একাকী বোধ করবেন। আপনার চারপাশে মানুষ থাকা সত্ত্বেও, কিছু সমস্যা আপনাকে বিরক্ত করবে যা আপনার মানসিক স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। আপনার মনকে স্থির রাখার জন্য, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে, এরজন্য আপনি আপাতত আপনার শখ অনুসরণে মনোনিবেশ করতে পারেন। এটি অবশ্যই আপনাকে সতেজ বোধ করাবে। এই আসন্ন সপ্তাহে কিছু অস্থিরতা থাকতে পারে, যা আপনার প্রেমের জীবনকেও প্রভাবিত করতে পারে। তাই আপনার কাজ এবং কথায় সতর্ক থাকুন।

সিংহ

আপনার আগামী সপ্তাহটি চমৎকার হতে চলেছে। আর্থিক, স্বাস্থ্য, কর্মজীবন, পেশাদার বা ঘরোয়া ফ্রন্টে জিনিসগুলি আপনার জন্য খুব ভাল অবস্থায় রয়েছে। তাই, অন্য কিছু নিয়ে বেশি চিন্তা না করে এই সময়টাকে উপভোগ করুন। এছাড়াও আপনাদের মধ্যে কেউ কেউ শান্তি পেতে এই সময়ের মধ্যে কিছু আধ্যাত্মিক জায়গায় ভ্রমণ করতে পছন্দ করতে পারেন। লাভ বার্ডরা এই সপ্তাহে তাদের বিবাহ সংক্রান্ত একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারে।

কন্যা

পেশাগত ক্ষেত্রে আপনার একজন সিনিয়র আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। নিরুৎসাহিত হবেন না কারণ আপনি একাই কষ্ট পাচ্ছেন না। বরং, বেশিরভাগ কর্মচারী একই সমস্যার সম্মুখীন হতে পারে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের উপর কিছুটা প্রভাব ফেলতে একসঙ্গে আওয়াজ তুলুন। ব্যবসায়ীরা এই সপ্তাহে নতুন ধারণা ও কৌশলের মাধ্যমে তাদের অতীত লোকসানকে লাভে রূপান্তরের দিকে মনোনিবেশ করবেন। যাদের সন্তান আছে তারা এই সপ্তাহে তাদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন।

তুলা

আপনি এই সপ্তাহে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সম্পূর্ণ বিভ্রান্ত থাকবেন। আপনার ব্যস্ত রুটিন থেকে নিজেকে বিরতি দেওয়ার চেষ্টা করুন এবং আপনার পরিবারের সদস্য এবং প্রিয়জনের সঙ্গে সময় কাটান। সদ্য বিবাহিত দম্পতিদের মধ্যে কিছু মতপার্থক্য থাকতে পারে, যা শীঘ্রই মিটে যাবে।  আপনাকে ভারী জিনিস না তোলার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনার মেরুদণ্ডের সমস্যাকে আরও বাড়াতে পারে।

বৃশ্চিক

গ্রহের অবস্থান আপনাকে ইতিবাচকতা এবং সমৃদ্ধির আশীর্বাদ করবে। ফলস্বরূপ, আপনি লক্ষ্য করবেন যে প্রতিবন্ধকতাগুলি অবিলম্বে অদৃশ্য হয়ে যাবে, আপনার কাজগুলিকে আপনার কল্পনার চেয়ে সহজ করে তুলবে।  আপনাকে এই সপ্তাহের শেষের দিকে কর্মক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রস্তুত থাকতে হতে পারে। ছাত্ররা তাদের প্রতিষ্ঠানে সম্প্রতি জমা দেওয়া অ্যাসাইনমেন্ট থেকে উপকারী ফলাফল পাবে।

ধনু

ঈশ্বরের কৃপায় আপনি দেখতে পাবেন যে এই সপ্তাহে বেশিরভাগ বিষয় আপনার নিয়ন্ত্রণে থাকবে। যারা নিজেদের কিছু শুরু করার কথা ভাবছেন তারা শেষ পর্যন্ত ব্যবসায়িক অংশীদারের সাহায্যে সফল হতে পারবেন। এছাড়াও, যারা তাদের ভাইবোনদের সঙ্গে সম্পর্ক উন্নত করতে চান তাদের জন্য এই সপ্তাহটি শুভ হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধ তে আপনাকে সুস্থ এবং ফিট থাকার জন্য সেই সময়ে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

মকর

এই সপ্তাহে প্রবীণদের আশীর্বাদ আপনার জন্য আনন্দের মুহূর্ততে রূপান্তরিত হতে পারে। এসপ্তাহে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে, যার জন্য আপনি আপনার বস এবং অন্যান্য সিনিয়র কর্মচারীদের কাছ থেকে প্রশংসা পাবেন। যারা সম্প্রতি একটি সংস্থায় যোগদান করেছেন তারা শেষ পর্যন্ত তাদের প্রবেশন এর মেয়াদ শেষ করতে পারে, কোম্পানির সঙ্গে যুক্ত পূর্ণ-সময়ের কর্মচারী হয়ে উঠতে পারে। আসন্ন পরীক্ষার প্রস্তুতি নিয়ে সপ্তাহের শেষের দিকে শিক্ষার্থীরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারে।

কুম্ভ

আপনার পুরো সপ্তাহ আপনি আপনার জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন, যা আপনার জন্য জিনিসগুলিকে সহজ করে তুলবে। এছাড়াও, আপনি আপনার সঙ্গীর জন্য আরও সম্মান এবং ভালবাসা অর্জন করবেন এবং আপনি তাকে কোথাও বেড়াতে নিয়ে যেতে চাইতে পারেন, একসঙ্গে সময় কাটাতে পারেন। 

মীন

আপনি সামনের সপ্তাহে দু: খিত এবং একাকী বোধ করতে পারেন। অনুপ্রাণিত থাকার সর্বোত্তম উপায় হল আপনার কাছের এবং প্রিয়জনদের দ্বারা নিজেকে ঘিরে রাখা যারা শুধুমাত্র আপনার উন্নত জীবনধারা এবং ভবিষ্যতের কথা চিন্তা করে। অফিস পেশায় যুক্ত লোকেরা এই সপ্তাহটিকে কঠিন মনে করতে পারে কারণ একাধিক প্রকল্প অনুযায়ী তাদের জ্ঞান এবং দক্ষতা পরীক্ষা হতে পারে। সুতরাং, পরিস্থিতি বিরূপ হলে তা মোকাবেলা করার জন্য আগে থেকেই আপনার জ্ঞান এবং দক্ষতা উন্নত করার কথা বিবেচনা করুন।

 

বন্ধ করুন