বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- কর্মস্থল বা পরিবারে বিবাদ দেখা দিতে পারে। মধ্য সপ্তাহে আত্মবিশ্বাস দুর্বল হতে পারে। রোজগারের ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। ক্ষমতা ও যোগ্যতার সঙ্গে কাজ করুন। খাবারের ব্যবসা থাকলে চলতি সপ্তাহে ভালো লাভ হতে পারে। পড়াশোনায় গাফিলতির মূল্য দিতে হবে। কেরিয়ারের প্রতি যুবকরা সজাগ ও সতর্ক থাকুন। সপ্তাহের শেষে গাড়ি দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। হাতে ব্যথা লাগতে পারে। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারে।

মকর- আনন্দে সপ্তাহ কাটান। চিন্তামুক্ত হয়ে কাজ করুন। কর্মক্ষেত্রে কোনও তাড়াহুড়ো করবেন না। প্রথম দু'দিন সতর্ক থাকুন। অফিসিয়াল যাত্রার সম্ভাবনা রয়েছে। এর ফলে নিকট ভবিষ্যতে লাভ হতে পারে। ব্যবসায়ে লাভ হবে। অংশীদারীত্বের আইন-কানুন যথাযথ ভাবে পালন করুন। আর্থ্রাইটিসের রোগীরা সতর্কতা অবলম্বন করুন। বয়স্কদের স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের শুরুতে আবহাওয়া পরিবর্তনের ফলে অসুস্থ হয়ে পড়তে পারেন।

কুম্ভ- রাজনীতির সঙ্গে জড়িতরা ১১ থেকে ১৩ তারিখ পর্যন্ত সক্রিয় থাকুন। সিনিয়র আধিকারিকরা আপনার কাজে সন্তুষ্ট হবেন। এর ফলে ভবিষ্যতে পদোন্নতি বা বেতন বৃদ্ধি হতে পারে। মেডিক্যালের সঙ্গে জড়িত বড় ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারেন। দাম্পত্য জীবনে অবসাদ থাকলে জীবনসঙ্গীর সঙ্গে আলোচনা করে, সমস্যা সমাধানের চেষ্টা করুন। 

মীন- এ সপ্তাহে যদি জরুরি কাজ পুরো না হয়, তা হলে নতুন করে সেই কাজ শুরু করুন। সেল্স ও মার্কেটিংয়ের লোকেদের জন্য সপ্তাহ লাভপ্রদ। ক্লায়েন্টের পাশাপাশি অফিসেও আপনার ব্যবহার ও ভূমিকা প্রশংসিত হবে। লোহার ব্যবসায়ীরা বড় চুক্তি পেতে পারেন। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ ছাড়া, বড়সড় লগ্নিতে হাত দেবেন না। পাশাপাশি মধ্য সপ্তাহে বড় কোনও লগ্নির বিষয় সিদ্ধান্ত নিন। ১৪ তারিখের পর পরিস্থিতি আরও ভালোে।ন। 

বন্ধ করুন