বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- অনিচ্ছা সত্ত্বেও যাত্রা করতে হতে পারে। তবে এর ফলে লাভ হবে। চাকরির আবেদন করে থাকলে, সুসংবাদ পেতে পারেন। ব্যবসায়ে অপ্রত্যাশিত লাভ হবে। অনাবশ্যক ব্যয়ের কারণে বাজেট নষ্ট হতে পারে। মহিলারা ধর্মীয় কাজে সময় কাটাবেন। ছাত্র ও যুবকদের জন্য সময় ভালো। দাম্পত্য জীবনে মনোমালিন্য দেখা দিতে পারে। আপনার প্রতি জীবনসঙ্গীর ব্যবহারে কঠোরতা দেখা দেবে।

 

মকর- সপ্তাহের শুরুতে অবসাদ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে বৈচারিক মতভেদ দেখা দিতে পারে। এর সমাধানের জন্য তাড়াহুড়ো বা রাগের মাথায় কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। আকস্মিক লাভ হতে পারে। পরিকল্পনাবদ্ধ ভাবে কাজ করলে অর্থনৈতিক লাভ হতে পারে। বৈদ্য, চিকিৎসক, আইনজীবী ও ওষুধের ব্যবসায়ীরা সপ্তাহের শেষে অপ্রত্যাশিত লাভ করবেন। সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। 

 

কুম্ভ- সপ্তাহের শুরুতে নানা কারণে চিন্তিত থাকবেন। সন্তানের কারণে কষ্ট পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে জীবনসঙ্গীর পরামর্শের ফলে লাভ হবে। উৎসবের মরশুমে কাজে ব্যস্ততা বাড়বে। সহকর্মী ও বরিষ্ঠ অধিকারীরা আপনার প্রতিভা চিনবেন। শত্রুদের থেকে সাবধানে থাকুন।

 

মীন- ব্যবসায়ীরা খুব ভালো লাভ করবেন। বিবাহযোগ্যদের বিয়ে পাকা হতে পারে। চাকরিজীবীদের সুবিধা বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে দূরপাল্লার যাত্রায় যেতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ঋণ দেওয়ার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। আপনার কটূক্তি যে কোনও কাজ ভেস্তে দিতে পারে। 

বন্ধ করুন