বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- সামাজিক কাজে অংশগ্রহণ করুন। প্রতিদ্বন্দ্বীদের পরাস্ত করবেন। ব্যবসার কাজে দক্ষতার পরিচয় দিন। কাজের ক্ষেত্রে মাথায় কোনও নতুন উপায় এসে থাকলে দৃঢ়তার সঙ্গে তা করলে সাফল্য লাভ করতে পারেন। লক্ষ্যভ্রষ্ট হবেন না। ক্যালশিয়ামের অভাবে, শারীরিক কষ্ট বাড়তে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

মকর- গুজবে কান দেবেন না। কর্মক্ষেত্রে দায়িত্ব এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। হঠাৎ যাত্রার সম্ভাবনা রয়েছে, তবে এই যাত্রা কষ্ট পেতে পারেন। রেডিমেড কাপড়ের ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে। আমদানি-রফতানির ব্যবসায়ীদের লাভ হবে। অনিদ্রার কারণে অসুস্থ বোধ করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো রাখুন। অপ্রয়োজনীয় কিছু কিনবেন না।

কুম্ভ- এ সপ্তাহে ভবিষ্যৎ পরিকল্পনা করুন। পুরনো লগ্নির ফলে লাভ হবে। বিশ্বস্ত ব্যক্তিদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন না। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। মিডিয়ার সঙ্গে জড়িত ব্যক্তিরা ভালো সুযোগ পাবেন। সাহিত্যের ছাত্র-ছাত্রীদের জন্য সময় ভালো। আবহাওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্য দুর্বল হতে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠানের পরিকল্পনা তৈরি হবে।

মীন- রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য সময় ভালো। অফিসে সহকর্মীদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন। কেরিয়ারের সমস্যা দূর হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা প্রকল্পের বিষয়ে কথাবার্তা এগোবে। ব্যবসায়ীরা আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। যুবকরা সময়ের সদ্ব্যবহার করুন। কাজের চাপে অবসাদ ও মাথাব্যথা থাকবে। উচ্চরক্তচাপের রোগীরা রাগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সদস্যদের উপর রাগ করবেন না, ছোটোখাটো ভুল ক্ষমা করে দিন।

বন্ধ করুন