বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- কোনও কারণে বন্ধুদের সঙ্গে মনোমালিন্য হবে। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখুন, বিবাদ এড়িয়ে যান। কাজের কারণে দূরের যাত্রা করতে পারেন। আর্থিক দিক দিয়ে সপ্তাহ ভালো। ব্যবসায় প্রত্যাশার চেয়ে কম লাভ হবে। কেরিয়ার ও ব্যবসায় কোনও গাফিলতি করবেন না। ভেবেচিন্তে পদক্ষেপ করুন। জমি, বাড়ি বা পৈতৃক সম্পত্তির কারণে চিন্তা বাড়তে পারে। এ সমস্ত কারণে পারিবারিক সদস্যদের সঙ্গে মতভেদ বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্য থাকবে। 

মকর- কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন না। অতিরিক্ত পরিশ্রমের ফলে লক্ষ্য পূরণ হবে। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। কোনও বিষয় সন্দেহ থাকলে, সে সংক্রান্ত সিদ্ধান্ত গ্রহণ বাতিল করে দিন। পারিবারিক সদস্যদের মধ্যে বিবাদ সম্ভব। সন্তানের কারণে দুশ্চিন্তা বাড়তে পারে। দাম্পত্য জীবন ভালো থাকবে। 

কুম্ভ- কোনও অচেনা স্থানে বদলি হতে পারে। কর্মক্ষেত্রে অন্যের কাজের দায়িত্বও আপনার কাঁধে বর্তাবে। বন্ধুদের সহযোগিতায় লক্ষ্য অর্জন করুন। ব্যবসায় ক্ষণিকের লাভ করতে গিয়ে দীর্ঘমেয়াদি ক্ষতি করে বসবেন না। ঝুঁকিপূর্ণ কোনও পরিকল্পনায় লগ্নি করবেন না। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন- সময়ের মধ্যে, ভালো ভাবে চিন্তাভাবনা করে কাজ করলে কেরিয়ার ও ব্যবসায় পছন্দমতো সাফল্য লাভ করতে পারেন। পরিশ্রম ও ভাগ্যের জোরে উন্নতি করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে জুনিয়ার ও সিনিয়ারদের সহযোগিতা লাভ করবেন। মান-সম্মানের পাশাপাশি বড়সড় দায়িত্ব ও পদ লাভ করতে পারেন। আয়ের নতুন উৎস পাবেন এবং সঞ্চিত অর্থ বাড়বে। পরিবারে শুভ অনুষ্ঠান হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় স্থানের যাত্রায় যেতে পারেন। প্রেম সম্পর্কক বিবাহ সম্পর্কে পরিণত হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

বন্ধ করুন