বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- এ সপ্তাহে পরিবারের কোনও সদস্য আপনার সহৃদয় স্বভাবের সুযোগ তুলতে পারেন। অযথা কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। ব্যবসায়ীদের জন্য সপ্তাহ ঠিকঠাক। কোনও লোকসান হয়ে থাকলে, তার কারণ খুঁজে বার করে তার সমাধানের চেষ্টা করুন। ছাত্র-ছাত্রীদের জন্য সপ্তাহ ভালো। আপনার পরিবর্তিত ব্যবহারের জন্য প্রেম জীবনে আপনার সঙ্গী আপনার থেকে দূরে সরে যাওয়ার চেষ্টা করবেন। মনে কোনও দোটানা থাকলে সঙ্গীর সঙ্গে আলোচনা করে তার সমাধান বের করুন। দাম্পত্য জীবন ভালো কাটবে।

মকর- পরিবারের সদস্যদের মধ্যে সামঞ্জস্য স্থাপনে সফল হবেন। মানসিক শান্তির কারণে জীবনের কঠিন পরিস্থিতি থেকে নিজেকে বের করে আনতে পারবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হতে পারে। কেরিয়ারের জন্য সপ্তাহ ভালো। নিজের অনুভূতি ব্যক্ত করতে সমস্যায় পড়বেন। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেম জীবনে মতভেদ দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর মন জয় করার জন্য তাঁর জন্য কিছু করতে হবে।

কুম্ভ- পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। কর্মজীবনে এর প্রভাব পড়তে পারে। তাই বাড়ি ও অফিসের মধ্যে সামঞ্জস্য বজায় রেখে চলুন। স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিজীবীদের জন্য সপ্তাহ ভালো। আয় বৃদ্ধি হতে পারে অথবা পছন্দমতো স্থানে বদলি হতে পারে। পড়ুয়াদের জন্যও সপ্তাহ ভালো। শিক্ষা জীবনের সমস্যা দূর হতে পারে। প্রেম জীবনের জন্যও সপ্তাহ ভালো। দাম্পত্য জীবনও ঠিকঠাক কাটবে।

মীন- অর্থের অপচয় নজরে রাখুন। কুসঙ্গ এড়িয়ে যান, নাহলে মানসিক অবসাদ দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। পরিবারের সদস্যদের তরফে উপহারও পেতে পারেন। চাকরিজীবীরা এ সপ্তাহে নিজের স্বাস্থ্যের যত্ন নিন। প্রেম জীবন ভালো কাটবে। সঙ্গী নিজের মনের কথা আপনার সঙ্গে ভাগ করে নেবে। 

বন্ধ করুন