বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- সংযত থাকুন। বেশি রাগ করবেন না। অত্যধিক রাগ ভালো নয়। ব্যবসায় উন্নতি হবে। ঘুরতে যেতে পারেন। কোনও বন্ধু আসতে পারেন। আটকে থাকা কাজ হয়ে যাবে। গাড়ির রক্ষণাবেক্ষণের জন্য খরচ বাড়বে। আচমকা অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে। শিক্ষা সংক্রান্ত কাজে সাফল্য মিলবে।

মকর- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। শিক্ষা সংক্রান্ত কাজে নজর দিন। ব্যবসায় উন্নতি হতে পারে। সন্তানের স্বাস্থ্যের দিকে নজর দিন। পরিবারে সুখ-শান্তি থাকবে। মান-সম্মান বাড়বে। উপহার হিসেবে জামাকাপড় পেতে পারেন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। দীর্ঘকালীন যাত্রায় যোগ তৈরি হচ্ছে। তাতে লাভবান হবেন।

কুম্ভ- কথাবার্তার ক্ষেত্রে মধুরতা থাকবে। ব্যবসার বহর বাড়তে পারে। মা ও বাবার থেকে আর্থিক সহযোগিতা পেতে পারেন। পারিবারিক জীবন সুখী থাকবে। চাকরির জন্য বিদেশে যাওয়ার যোগ তৈরি হচ্ছে। স্বাস্থ্যের দিকে নজর দিন। আটকে থাকা টাকা পেয়ে যাবেন। আয় বাড়বে। আত্মবিশ্বাস বাড়বে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

মীন- মনে শান্তি এবং প্রসন্নতা বজায় থাকবে। চাকরিতে বদলির যোগ তৈরি হচ্ছে। পরিবারের থেকে আলাদা থাকতে হতে পারে। চাকরিতে আধিকারিকদের সহযোগিতা পাবেন। চাকরিতে পদোন্নতির যোগও তৈরি হচ্ছে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তিত থাকতে পারেন।

বন্ধ করুন