বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- ইচ্ছাপূরণ হবে। কেরিয়ার ও ব্যবসায়ে ভাগ্যের সঙ্গ পাবেন। কেরিয়ারে উন্নতির প্রস্তাব পাবেন। অধ্যাপক, লেখক, মিডিয়াকর্মী, সাংবাদিক, বুদ্ধিজীবীদের জন্য সপ্তাহ ভালো। বন্ধুদের সহযোগিতায় আগত বাধা দূর করতে পারবেন। ব্যবসায়ীদের জন্য সময় লাভপ্রদ। চাকরিজীবীরা উন্নতির সুযোগ পাবেন। আয়ের সন্ধানে থাকলে, অপেক্ষার অবসান হবে। পরিবারে মাঙ্গলিক অনুষ্ঠান আয়োজিত হবে। 

 

মকর- বহু দিন ধরে আটকে থাকা কাজ এ সপ্তাহে পুরো হবে। বন্ধুদের সাহায্যে কোনও বড় সমস্যার সমাধান করবেন। পারিবারিক দায়িত্ব পূরণের চাপ থাকবে। সন্তান সংক্রান্ত কারণে চিন্তিত থাকবেন। পরিশ্রমের ফল কম পাবেন। নতুন পরিকল্পনায় ভেবে-চিন্তে লগ্নি করুন। ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য সময় ঠিক-ঠাক। 

 

কুম্ভ- দাম্পত্য জীবনে মনকষাকষি এড়িয়ে চলুন। জীবনসঙ্গীকে পরিবারে ভুল বোঝাবুঝি থাকতে পারে। কর্মক্ষেত্রে গাফিলতির ফলে আপনার মান-প্রতিষ্ঠার প্রশ্নের মুখে পড়তে পারে। সপ্তাহের শেষে কোনও ধরণের ঝুঁকি নেবেন না। ব্যবসায়ে অত্যধিক লাভের আশায় ঝুঁকি নিলে ক্ষতি হতে পারে। সরকারি চাকরিজীবীদের জন্য সময় ঠিক-ঠাক। তবে শেয়ার বাজার, বেটিংয়ের সঙ্গে জড়িত থাকলে এ সপ্তাহে সাবধানতা অবলম্বন করুন। 

 

মীন- আলস্যের কারণে কর্মক্ষেত্রে ও ব্যবসায়ে লাভের সুযোগ হাতছাড়া করবেন না, না-হলে পরে পশ্চাতে হতে পারে। অতীতের লগ্নি বা সম্পর্কের লাভ হবে। সপ্তাহের শেষ পর্যন্ত আর্থিক পরিস্থিতি মজবুত হবে। নতুন সহযোগীদের সঙ্গে সাক্ষাৎ হবে। বিবাহযোগ্যদের সম্বন্ধ পাকা হবে। চাকরিজীবীদের জন্য লাভদায়ক সময়।

বন্ধ করুন