বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- দৌড়ঝাঁপের কারণে সক্রিয়তা থাকবে। তবে মানসিক অবসাদও থাকবে। পরিবার ও সন্তানের কারণে চিন্তিত থাকবেন। সন্তানের স্বাস্থ্যের কারণে জাতক দুশ্চিন্তায় ভুগবে। এ সপ্তাহে নতুন রণকৌশল তৈরি করে কাজ করতে হবে। লগ্নির জন্য সময় অনুকূল। ব্যয় বৃদ্ধি পাওয়ায় সঞ্চয় কমবে। তাই সাবধানে থাকুন। 

মকর- ওঠাপড়া লেগে থাকবে। ভেবেচিন্তে কাজ করুন ও নতুন পথে কাজ এগিয়ে নিয়ে যান। বিরোধী ও প্রতিযোগীরা চিন্তা বাড়াতে পারেন। ভেবেচিন্তে কাজ করলে অনুকূল পরিণাম লাভ করবেন। ঝুঁকি নেবেন না। সাবধানে গাড়ি চালান। অনাবশ্যক তর্ক করবেন না। 

কুম্ভ- এই রাশির জাতকরা সক্রিয় থাকবেন। কাজ পূর্ণ করতে সচেষ্ট থাকবেন। সপ্তাহের শুরুতে মানসিক জটিলতা থাকবে। তবে সপ্তাহের মধ্য ভাগে পরিস্থিতি উন্নত হবে। ব্যবসার জন্য সময় অনুকূল। লগ্নির ফলে লাভ হবে। পড়ুয়াদের জন্য সময় অনুকূল। অনাবশ্যক তর্ক করবেন না। 

মীন- মানসিক দ্বন্দ্বে থাকবেন। অনাবশ্যক অবসাদ ও চাপের মুখে পড়েবন। তবে জাতক নিজের বোধবুদ্ধি ও পরিকল্পনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারে। তবে কাজের চাপ থাকবে। ভেবেচিন্তে কাজ করলে পরিস্থিতি অনুকূল থাকবে। বাধা কমবে। ব্যবসার জন্য সময় খুব একটা ভালো নয়। পড়ুয়াদের জন্য সময় ঠিকঠাক।

বন্ধ করুন