বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- সময়ের সদ্ব্যবহার করলে ইচ্ছানুকূল ফল লাভ করবেন। সপ্তাহের শুরুতে কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে। বন্ধু, শুভাকাঙ্খী ও সিনিয়ারদের সহযোগিতা লাভ করবেন। অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে। জীবনসঙ্গীর সম্পূর্ণ সহযোগিতা লাভ করবেন। আর্থিক চাপ কমবে। ব্যবসায়ীরা নতুন সহযোগী পাবেন। মহিলা চাকরিজীবীদের জন্য সময় ভালো। পরীক্ষা বা প্রতিযোগিতার প্রস্তুতি থাকলে,  ছাত্র-ছাত্রীরা সুসংবাদ পেতে পারেন।

 

মকর- খুব ভালো ভাবে চিন্তা ভাবনা করে বড় কোনও সিদ্ধান্ত নিন। আর্থিক লেন-দেনে সাবধানতা অবলম্বন করুন। নতুন প্রকল্প কার্যকরী করা ক্ষেত্রে বাধা দেখা দেবে। তবে নিজের সাহস ও বিবেকে এর সমাধান করতে পারেন। চাকরিজীবীদের ওপর আধিকারিকদের চাপ থাকবে। সপ্তাহের মধ্যভাগে পরিজনদের সঙ্গে কোনও কারণে মতভেদ হতে পারে। 

কুম্ভ- পারিবারিক সমস্যার সমাধান খোঁজার সময় অন্যের অনুভূতিগুলিকে উপেক্ষা করবেন না। ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহে ওঠা-নামা থাকবে। বাবার স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। আদালতের বাইরেই জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সমাধান করে নিন। চাকরিজীবীদের ওপর কাজের চাপ থাকবে। লেখক, সাংবাদিক, অধ্যাপক ও বুদ্ধিজীবীদের জন্য এই সপ্তাহ অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। 

মীন- এ সপ্তাহে নিজের স্বাস্থ্য ও সম্পর্কে বিশেষ নজর দিন। পারিবারিক বিবাদের সমাধানের সময় বরিষ্ঠ ব্যক্তিদের পরামর্শ অবহেলা করবেন না। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। সপ্তাহের মধ্যভাগে নতুন পরিকল্পনা তৈরি করবেন। অতীতের লগ্নিতে লাভ হবে। কোনও বন্ধুর সহযোগিতায় আটকে থাকা অর্থ লাভের পথ খুঁজে পেতে পারেন। ছোট দোকানদারদের ব্যবসা বৃদ্ধি হবে। দাম্পত্য জীবনে একে-অপরের যত্ন নিন। জীবনসঙ্গীপ সহযোগিতা বজায় থাকবে।

বন্ধ করুন