বাংলা নিউজ > ভাগ্যলিপি > এ সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশি
জেনে নিন সাপ্তাহিক রাশিফল।
জেনে নিন সাপ্তাহিক রাশিফল।

এ সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশি

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- ভাইদের সহযোগিতা পাবেন। আয়ের নতুন পথ প্রশস্ত হবে। মহিলাদের সঙ্গে আপনার সম্পর্ক মধুর হবে। চাকরিজীবীদের সংযমী হতে হবে। ব্যবসায় নতুন লগ্নির জন্য সময় প্রতিকূল। বৈবাহিক জীবনে মাধুর্য বাড়বে।

মকর- মহিলাদের থেকে দূরে থাকুন, এতেই মঙ্গল। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। চাকরিজীবীরা নিজের অধস্তন কর্মীদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলবেন। ব্যবসায় লগ্নির পূর্বে বয়স্কদের পরামর্শ নিন। বৈবাহিক জীবনে সামঞ্জস্য বাড়বে। পারিবারিক সহযোগিতা লাভ করবেন। সামাজিক ও রাজনৈতিক গণ্ডির প্রসার হবে। কোনও ধর্মীয় যাত্রার সম্ভাবনা রয়েছে। মাইগ্রেনের ব্যথা কষ্ট দিতে পারে।

কুম্ভ- এই সপ্তাহে কাউকে ঋণ দেবেন না। বন্ধুদের সঙ্গে ফোনে যোগাযোগ হতে পারে, ফলে একঘেয়েমি কাটবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ত্বকের রোগ সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। চাকরিজীবীদের জন্য সময় প্রতিকূল। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

মীন- শ্বশুরবাড়িতে উৎসবের পরিবেশ দেখা দেবে। সরকারি ও বেসরকারি পদে কর্মরতদের উন্নতির সম্ভাবনা রয়েছে। গৃহ সংক্রান্ত লগ্নি লাভদায়ক। চাকরিজীবীরা সহযোগীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলুন। নতুন ব্যবসা শুরু করতে পারেন।

বন্ধ করুন