বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- সমস্যার সঙ্গে সপ্তাহ শুরু হবে। কিন্তু বন্ধু ও পরিজনদের সহযোগিতায় সমস্যার সমাধান হবে। আয়ের ক্ষেত্রে নতুন পথের সন্ধান পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়র ও জুনিয়রদের সহযোগিতা লাভ করবেন। আইনি মামলা বাইরেই মিটিয়ে নিন। সপ্তাহের মধ্যভাগে সন্তানের তরফে সুসংবাদ পাবেন। সুখ-সুবিধার জিনিসে ব্যয় হবে। স্বাস্থ্যের যত্ন নিন। কোনও পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

মকর- পুরনো কথা ভুলে এগিয়ে যান। কর্মক্ষেত্রে ইগো ত্যাগ করুন। সপ্তাহের শুরুতে ব্যবসার কারণে যাত্রা করতে হতে পারে। পরিকল্পনা অনুযায়ী কাজ করলে সাফল্য লাভ করবেন। সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। হাড়ের পুরনো সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ- এক এক করে সমস্যার সমাধান করুন। চাকরিজীবীদের কাজের চাপ থাকবে। কর্মক্ষেত্রে কোনও মহিলা সহযোগীর সাহায্যে অসম্পূর্ণ কাজ পূর্ণ হবে। ব্যবসায় লগ্নির পূর্বে অভিজ্ঞদের পরামর্শ নিতে ভুলবেন না। পরিজনদের আবেগ উপেক্ষা করবেন না। গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন- লম্বা দূরত্বের যাত্রা করতে হতে পারে। তবে অধিক প্রয়োজনীয় না হলে যাত্রা এড়িয়ে যান। স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের শুরুতে কেরিয়ার ও ব্যবসার কারণে চিন্তিত থাকবেন। কর্মক্ষেত্রে সাফল্যের জন্য পরিশ্রমের পাশাপাশি নিজের স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের শেষে আয়ের চেয়ে বেশি ব্যয়ের কারণে মনঃক্ষুণ্ণ হবে। কোনও ব্যক্তির কাজ থেকে অধিক প্রত্যাশা করবেন না, না হলে মানসিক কষ্ট পেতে পারেন। কঠিন সময়ে জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

বন্ধ করুন