বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- ভাগ্যের ভরসায় না-থেকে কঠিন পরিশ্রম করুন, তা হলেই সাফল্য লাভ করতে পারেন। নিজের কাজে ফোকাস করুন। জুয়া খেলায় ক্ষতি হতে পারে। সপ্তাহের শেষে জীবনসঙ্গীর ব্যবহারে রুক্ষ্মতা আসবে। বন্ধুদের ওপর অধিক বিশ্বাসের ফলে বিবাদ বাড়তে পারে। দাম্পত্য জীবনে মনোমালিন্যের পরিস্থিতি সৃষ্টি হবে।

 

মকর- সপ্তাহের শুরুতে আর্থিক লাভ হবে। আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসার কারণে দীর্ঘ যাত্রায় যেতে হতে পারে। পরিকল্পনা অনুযায়ী কাজ করার ফলে আর্থিক বাধা দূর হবে। চাকরিতে পরিবর্তনের চিন্তাভাবনা করে থাকলে এখন অপেক্ষা করুন। পরিজনদের সঙ্গে সময় কাটাবেন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন।

 

কুম্ভ- এ সপ্তাহে বাধা সত্ত্বেও লাভ হবে ও সাফল্য পাবেন। ব্যবসায়ে ভেবেচিন্তে ঝুঁকি নেবেন। চাকরিজীবীদের পরিশ্রম সম্মানিত হবে। আধিকারিকদের প্রশংসা পাবেন ও পদোন্নতি হবে। জীবনসঙ্গীর পরামর্শ লাভদায়ক হবে। সিদ্ধান্ত নিতে দেরি হবে। শত্রুদের থেকে সাবধান থাকুন। 

 

মীন- কেরিয়ার ও ব্যবসায় সুসংবাদ পাবেন। বেটিং, লটারি, শেয়ার বাজারের সঙ্গে জড়িত ব্যক্তিদের অপ্রত্যাশিত লাভ হবে। মাঙ্গলিক অনুষ্ঠানের জন্য আত্মীয়দের সঙ্গে দূরের যাত্রা করতে হতে পারে। সপ্তাহের শেষে সুখ-সুবিধার জিনিসে অত্যধিক ব্যয় হবে। মা-বাবার প্রতি ব্যবহার পরিবর্তন আনার প্রচেষ্টা করুন।  

বন্ধ করুন