বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- যাত্রার ফলে লাভ হবে। পরীক্ষা-প্রতিযোগিতার প্রস্তুতি নিয়ে থাকা পড়ুয়াদের কঠিন পরিশ্রম করতে হবে, তার ফলেই সাফল্য লাভ করতে পারবেন। চাকরিজীবী মহিলাদের জন্য চ্যালেঞ্জপূর্ণ সময়। বন্ধুদের সহযোগিতা না পাওয়ায় মনে হতাশা থাকবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। 

মকর- সপ্তাহের মধ্যভাগে ব্যবসার কারণে দূরের যাত্রা করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে টক-মিষ্টি কথা কাটাকাটির পাশাপাশি দাম্পত্য সুখ থাকবে। কর্মক্ষেত্রে সিনিয়র ও জুনিয়রদের সহযোগিতায় কাজ পূর্ণ হবে। শারীরিক ও মানসিক শ্রম করতে হবে। স্বাস্থ্যের প্রতি অধিক সচেতন হন।

কুম্ভ- কোনও প্রবীণ ব্যক্তির সাহায্য বা পরামর্শে বড়সড় সমস্যার সমাধান হবে। নতুন পরিকল্পনায় অর্থ লগ্নির পূর্বে নিজের শুভাকাঙ্খীদের পরামর্শ নিতে ভুলবেন না। সপ্তাহের মধ্যভাগে পরিবারে জটিলতা থাকবে, বোধবুদ্ধি দিয়ে তার সমাধানে সফল হবেন।

মীন- বর্ষীয়ান ও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে লাভজনক পরিকল্পনায় কাজ করার সুযোগ পাবেন। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। পরিশ্রমের ফলে লক্ষ্য লাভ করতে পারবেন। কারও ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করবেন না, ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

বন্ধ করুন