বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- পারিবারিক জীবনের জন্য সময় ভালো। এ সময় পরিবারের কোনও সদস্যের সঙ্গে মিলে নতুন ব্যবসার কথা চিন্তা-ভাবনা করতে পারেন। দাম্পত্য জীবনও ভালো কাটবে। চাকরিজীবীরা নিজের কর্মকুশলতায় উন্নতির কথা ভাববেন। ধর্ম-কর্মে অগ্রণী ভূমিকা পালন করবেন। 

 

মকর- ছাত্রদের প্রত্যেকটি প্রতিযোগিতায় সাফল্য অর্জনের সম্ভাবনা প্রবল। ব্যবসায়ীরা বিভিন্ন উৎস থেকে মুনাফা অর্জন করতে পারবেন। মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন, যার ফলে বড় সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। প্রেম সম্পর্কের জন্য সপ্তাহ সুন্দর। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর স্বাস্থ্যে যত্ন নিন।

 

কুম্ভ- এই রাশির ছাত্রদের জন্য সপ্তাহ অত্যন্ত ভালো। ছাত্ররা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জন করতে সক্ষম হবে। তবে সন্তানের কারণে মানসিক চিন্তায় জর্জরিত থাকবেন। এমন সময় সন্তানের সঙ্গে সময় কাটানো ও তাদের বিচারধারা বোঝার চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে বিরোধীরা আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবে, তবে আপনি তাদের পরাজিত করে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। প্রেম সম্পর্কের জন্য সপ্তাহ প্রতিকূল হলেও, দাম্পত্য জীবনের জন্য সময় ভালো।  

 

মীন- পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। যার ফলে বাড়ির সদস্যদের মধ্যে ছোট-খাটো বিষয়ে মতভেদ সৃষ্টি হতে পারে। এর জেরে মানসিক অবসাদ বৃদ্ধি পাবে। তাই এ সময় নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন। মা-র স্বাস্থ্যে অবনতি হতে পারে। শিক্ষার্থীরা নিজের শিক্ষক ও পরিবারের সম্পূর্ণ সহযোগিতা পাবে। প্রেম সম্পর্কের জন্য সপ্তাহ ভালো। দাম্পত্য জীবন ঠিক-ঠাক কাটবে।

বন্ধ করুন