বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- ভেবেচিন্তে ব্যয় করুন। অধিক পরিশ্রমের ফলে কর্মক্ষেত্রে উন্নতি এবং লাভ সম্ভব। অনাবশ্যক তর্কে জড়াবেন না। বাড়ি-জমির সঙ্গে জড়িত বিষয় আদালতের বাইরে মিটিয়ে নিন। স্বাস্থ্যের যত্ন নিন। পেটের সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে ভালোবাসা ও সামঞ্জস্য বজায় থাকবে।

মকর- আলস্য ও গাফিলতি করবেন না, তা না হলে কাজ ভেস্তে যেতে পারে। অন্যের ভরসায় কোনও কাজ ছেড়ে রাখবেন না, লোকসান হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতার মুখে পড়তে পারেন। জমি, বাড়ি বা গাড়ি কেনার সময় আত্মীয়দের পরামর্শ উপেক্ষা করবেন না। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কঠিন সময় জীবনসঙ্গীর পাশে দাঁড়ান। পরিবারের প্রবীণ সদস্যদের স্বাস্থ্যের কারণে মনে চিন্তা থাকবে।

কুম্ভ- সপ্তাহের শুরুতে কঠিন পরিশ্রম ও সংঘর্ষের ফলে কাজে সাফল্য লাভ করবেন। শত্রুর সামনে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। কর্মক্ষেত্রে পরিকল্পনাবদ্ধ ভাবে কাজ করলে সাফল্য ও লাভ পেতে পারেন। ব্যবসার কারণে দূরের যাত্রা করতে পারেন। যাত্রায় কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। তাঁর সাহায্যে ভবিষ্যতে লাভ হতে পারে। দাম্পত্য জীবন সুখে কাটবে।

মীন- সময় ও শক্তির সঠিক ব্যবহারের ফলে কাজে সাফল্য লাভ করবেন। সপ্তাহের শুরুতে কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে লাভজনক পরিকল্পনার সঙ্গে যুক্ত হতে পারেন। ব্যবসায় সুসংবাদ লাভ করবেন। দাম্পত্য জীবনে সামঞ্জস্য থাকবে। স্বাস্থ্যের ঠিকঠাক থাকবে।

বন্ধ করুন