বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- আলস্য ত্যাগ করে সময় অনুযায়ী এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। সপ্তাহের শুরুতে কোনও ব্যক্তির সঙ্গে সাক্ষাতের ফলে জীবনে নতুন পথ উন্মোচিত হবে। সামাজিক সক্রিয়তা বাড়বে। কোনও ব্যক্তির সঙ্গে নতুন পরিকল্পনা বা ব্যবসায় হাত দেওয়ার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। কার্য পরিকল্পনা পূর্ণ হওয়া পর্যন্ত তা গোপন রাখুন, না হলে বিরোধীরা সমস্যা সৃষ্টি করতে পারে। জমি-বাড়ি বা কোনও দামী জিনিস কেনার আগে শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিতে ভুলবেন না। সপ্তাহের শেষে কোনও মহিলা বন্ধুর সাহায্যে অসম্পূর্ণ কাজ পূর্ণ হবে। 

মকর- বন্ধুদের সহযোগিতায় আটকে থাকা কাজ পূর্ণ হবে। সপ্তাহের শুরুতে আর্থিক বিষয় উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বাধা দূর হবে। কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে সাবধানে থাকুন। পরিকল্পনা পূর্ণ হওয়া পর্যন্ত গোপন রাখুন। বড় কোন ও প্রকল্পে লগ্নির পূর্বে বিশেষজ্ঞ ও শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিতে ভুলবেন না। পরিবারের সদস্যদের মধ্যে নৈকট্য বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গ বজায় থাকবে।

কুম্ভ- ভেবেচিন্তে কাজ করুন। কর্মক্ষেত্রে দায়িত্ব ভালোভাবে পূর্ণ করুন। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা বিরোধীদের থেকে সতর্ক থাকুন। গোপন শত্রুদের কারণে কাজে বাধা আসতে পারে। কোনও কাগজে সাক্ষরের পূর্বে তা ভালোভাবে পড়ে নিন। পরিবারের সমস্যা সমাধানের সময় অন্যের অনুভূতি উপেক্ষা করবেন না। সপ্তাহের মধ্য ভাগে স্বাস্থ্যের যত্ন নিন। আলস্য থাকবে। মরশুমী অসুখের শিকার হতে পারেন।  

মীন- সঠিকভাবে নিজের দায়িত্ব পালনের চেষ্টা করুন। কোনও বড় প্রকল্পে অর্থ লগ্নির পূর্বে বন্ধুদের পরামর্শ নিতে ভুলবেন না। কাজের প্রতি একাগ্রতার ফলে সাফল্য ও সম্মান লাভ করবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। পরিজনদের তরফে ইচ্ছানুরূপ সংবাদ লাভ করবেন। সন্তানের তরফে সুসংবাদ লাভের ফলে বাড়িতে আনন্দে পরিবেশ থাকবে। স্বাস্থ্যে গাফিলতির কারণে সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা বজায় থাকবে।

বন্ধ করুন