বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- পারিবারিক জীবনে বহিরাগত কোনও ব্যক্তিকে হস্তক্ষেপ করতে দেবেন না। কর্মক্ষেত্রে অত্যধিক কাজের ফলে মানসিক অবসাদে ভুগতে পারেন। তাই কাজের পাশাপাশি বিশ্রাম করুন। এ সপ্তাহে বুদ্ধিমত্তার প্রয়োগ করে লগ্নি করলে বর্তমানে লাভ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ছাত্র-ছাত্রীরা শুভ ফল লাভ করবে। দাম্পত্য জীবন ভালো কাটবে।

মকর- সপ্তাহ ভালো কাটবে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। স্বাস্থ্যের কারণে অধিক চিন্তিত থাকতে হবে না। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল। আটকে থাকা পরিকল্পনা এ সপ্তাহে পূর্ণ হতে পারে। পড়ুয়াদের জন্যও সপ্তাহ ভালো। দাম্পত্য জীবন ভালো কাটবে, সমস্যা সমাধানে জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

কুম্ভ- পারিবারিক জীবনে ভারসাম্যের প্রয়োজনীয়তা অনুভব করবেন। পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। এর ফলে মানসিক অবসাদ অনুভব করবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। প্রচেষ্টা চালু রাখার ফলে জীবনে অগ্রসর হবেন। ছাত্র-ছাত্রীদের জন্য সপ্তাহ ভালো। কুসঙ্গ এড়িয়ে চলুন। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। তবে জীবনসঙ্গীর ব্যবহার আপনার মনে চলতে থাকা দোটানা দূর করবে।

মীন- আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। কোনও কাজের জন্য সঞ্চিত অর্থ ব্যয় করবেন না। পারিবারিক জীবন ভালো কাটবে। কর্মক্ষেত্রে সাফল্যের জন্য নিজের যোগ্যতা বৃদ্ধির প্রয়োজনীয়তা রয়েছে। কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়ার জন্য ভুল পন্থা অবলম্বন করবেন না। ছাত্র-ছাত্রীদের জন্য সপ্তাহ চ্যালেঞ্জপূর্ণ। দাম্পত্য জীবন ভালো কাটবে, ভবিষ্যতের পরিকল্পনা তৈরি করবেন।

বন্ধ করুন