বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- নিজের সম্পূর্ণ কার্যক্ষমতা প্রয়োগ করে কাজ করবেন, যার ভালো ফল পাবেন। আইনের সঙ্গে জড়িত ব্যক্তিরা স্বস্তি পাবেন। শিক্ষার্থীরা সাফল্য পাবেন। চাকরিজীবীদের জন্য সময় ঠিকঠাক। ব্যবসায় নতুন লগ্নি করবেন না। আর্থিক পরিস্থিতি স্থির হলেও, অনাবশ্যক ব্যয় বাড়বে। বিবাহিত জীবনে উন্নতি সম্ভব। শরীর-স্বাস্থ্য স্বস্তি দেবে। 

 

মকর- গৃহস্থ্যের কাজে সামান্য উন্নতি হতে পারে। পরিবারের কোনও সদস্যের কথায় কষ্ট পেতে পারেন। জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বাধা সৃষ্টি হতে পারে। অনাবশ্যক কোনও ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াবেন না। আয় দুর্বল থাকবে। ডায়েবিটিসের রোগীরা আরাম পাবেন। চাকরিজীবীরা নিজের সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। নতুন ব্যবসা শুরুর আগে বাড়ির বড়দের সঙ্গে অবশ্যই কথা বলবেন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সহযোগিতা ভালোবাসা বাড়াবে। 

 

কুম্ভ- নিজের বুদ্ধিমত্তা ও প্রভাব খাটিয়ে পারিবারিক সমস্যার সমাধান করুন। কাজের জন্য সময় অনুকূল, এর সদ্ব্যাবহার করুন। আর্থিক উন্নতি হবে। স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসার জন্য সময় অনুকূল। চাকরিজীবীদের জন্য সময় ভালো নয়। বিবাহিত জীবন সুখে কাটবে। 

 

মীন- চাকরিতে পদোন্নতির সম্ভাবনা প্রবল। জীবনসঙ্গীকে নিয়ে চিন্তিত থাকবেন। আর্থিক উন্নতি হবে। সরকারি কর্মচারীদের অতিরিক্ত লাভ হতে পারে। ব্যবসায় সাধারণ পরিস্থিতি থাকবে। আইনি কাগজপত্র ভালো করে দেখে সাক্ষর করবেন। দাম্পত্য জীবনে অবসাদ থাকবে। 

বন্ধ করুন