বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- কেরিয়ার ও ব্যবসার ক্ষেত্রে এই সপ্তাহ নতুন সুযোগ নিয়ে এসেছে। পূর্ব পরিকল্পিত প্রকল্পে সাফল্য পাবেন। ব্যবসায় লাভ ও উন্নতির পথ প্রশস্ত হবে। কোনও আত্মীয়ের সাহায্যে দীর্ঘসময় ধরে পরিবারের সদস্যদের মধ্যে বজায় থাকা ভুল বোঝাবুঝি দূর হবে। সপ্তাহের শেষে পরিবারে মাঙ্গলিক অনুষ্ঠানের ফলে মন শান্ত হবে। স্বাস্থ্যের যত্ন নিন। মঙ্গলবার যে কোনও ধরণের লেনদেন এড়িয়ে চলুন। ভুলেও কারও কাছ থেকে ঋণ নেবেন না।

 

মকর- এ সপ্তাহে আলস্য থাকবে। যার ফলে সুযোগ হাতছাড়া হতে পারে। লাভ ও উন্নতির সুযোগ থাকা সত্ত্বেও, তার সদ্ব্যবহার করতে পারেবন না। কাজ সংক্রান্ত সিদ্ধান্তে দেরির কারণে ক্ষতি হতে পারে। সপ্তাহের মধ্যভাগে গোপন শত্রু থেকে সতর্ক থাকুন। বিরোধীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। কোনও কাগজে হস্তাক্ষরের আগে, ভালো ভাবে যাচাই করে নিন। এমন কোনও প্রতিশ্রুতি দেবেন না, যা ভবিষ্যতে পুরো করতে না-পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন।  

 

কুম্ভ- রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তির জন্য সপ্তাহ ভালো। ভাগ্যের সঙ্গ পাবেন। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ পুরো হবে। ছাত্ররা কোনও সুসংবাদ পাবে। ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হবে। বিভিন্ন উৎস থেকে আয়ের সুযোগ পাবেন। গৃহস্থ জীবন ভালো কাটবে। সাংবাদিকতা, শিক্ষা ইত্যাদির সঙ্গে জড়িত ব্যক্তিরা মান-সম্মান লাভ করবেন। ধর্মীয় কাজে অধিক সময় কাটবে। দীর্ঘদিন পর কোনও বন্ধু বা আত্মীয়ের সঙ্গে সাক্ষাৎ হবে। মহিলারা সপ্তাহের শেষে নিজের স্বাস্থ্য বা অন্য কোনও কারণে চিন্তিত থাকবেন। 

 

মীন- কিছু দিনের জন্য সম্পত্তি বিবাদ এড়িয়ে চলুন। বাধা সত্ত্বেও কাজে সাফল্য লাভ করবেন। সামাজিক ও ধর্মীয় কাজে মান-সম্মান লাভ করবেন। ভবিষ্যৎ পরিকল্পনার জন্য লগ্নি করতে পারেন। তবে লগ্নির পূর্বে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে ভুলবেন না। দাম্পত্য জীবনে কথা কাটাকাটি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। পেট ও হাড়ের সমস্যা থাকতে পারে।

বন্ধ করুন