বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- আয়ের সুযোগ বাড়বে, ধার দিয়ে থাকা টাকা ফিরে পেতে পারেন। পড়ুয়ারা শিক্ষা প্রতিযোগিতায় সাফল্য লাভ করবেন। নবদম্পতিদের সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। পাশাপাশি সন্তান সংক্রান্ত চিন্তা থেকেও মুক্তি পাবেন। বিয়ের আলোচনা সফল হবে। পরিবারের বয়স্ক সদস্য ও ভাইদের মধ্যে বিবাদ সৃষ্টি হতে দেবেন না। সপ্তাহের শেষে কোনও দামী জিনিস কিনতে পারেন। ২৬ তারিখ সাবধানে থাকুন।

 

মকর- সপ্তাহের শুরুতে কেন্দ্র ও রাজ্য সরকারী কাজ পুরো হবে। আপনার সিদ্ধান্ত প্রশংসিত হবে। রাজনীতি অথবা রাজনেতাদের সঙ্গে গভীর সম্পর্ক গড়ে উঠবে। যাঁরা আপনাকে এতদিন হেনস্থা করার চেষ্টা করতেন, তাঁরাও সহযোগিতার জন্য এগিয়ে আসবেন। সপ্তাহের মধ্যভাগে চাকরিতে পদোন্নতি হতে পারে। বিদেশ যাত্রা ও বিদেশী নাগরিকত্বের আবেদনের জন্য সময় অনুকূল। ২৯ তারিখ সাবধানে থাকুন।

 

কুম্ভ- কোনও বড় কাজ শুরু করতে চাইলে বা সিদ্ধান্ত নিতে চাইলে, এই সপ্তাহ খুব ভালো। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। বিদেশী কোম্পানিতে চাকরি অথবা বিদেশী নাগরিকত্বের জন্য ভিসার আবেদন করতে চাইলে সময় অনুকূল। ইচ্ছানুসার স্থান পরিবর্তনের জন্য চেষ্টা করতে পারেন। আইনি মামলার সমাধান আপনার পক্ষে হবে। ৩০ তারিখ সাবধানে থাকুন।

 

মীন- সপ্তাহের শুরুতে মানসিক অবসাদ থাকবে, তবে তা দীর্ঘস্থায়ী হবে না। সপ্তাহের মধ্যভাগ থেকে সাফল্যে বৃদ্ধি হবে। শীর্ষ অধিকারীদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে দেবেন না। বিপরীত পরিস্থিতিকেও নিয়ন্ত্রণ করতে পারবেন। তবে নিজের জেদ ও আবেগকে নিয়ন্ত্রণে রেখে কাজ করলে অধিক সাফল্য পাবেন। পরীক্ষার্থীদের জন্য সময় অনুকূল। ২৪ তারিখ সাবধানে থাকুন।

বন্ধ করুন