বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- কেরিয়ার ও ব্যবসায়ে প্রত্যাশামতো সাফল্য পেতে পারেন। পূর্বের লগ্নির ফলে লাভ হবে। চাকরিজীবীরা আয়ের নতুন পথ খুঁজে পাবেন। নতুন পরিকল্পনা রূপায়্নের কথা ভেবে থাকলে, এ সপ্তাহে সে বিষয়ে পদক্ষেপ করতে পারেন। ৩১ তারিখে সম্পত্তি, শেয়ার বাজারের কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা হতাশার শিকার হবেন। সপ্তাহের শেষে সন্তানের কারণে চিন্তিত থাকবেন। স্বাস্থ্য সমস্যা এড়িয়ে যাবেন না। সন্তানের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

 

মকর- এ সপ্তাহ আনন্দে কাটবে। পাশাপাশি ব্যয়ও হবে। বাড়িতে কোনও শুভ কাজ অনুষ্ঠিত হবে। চাকরিজীবী নিজের বরিষ্ঠ আধিকারিকের সম্পূর্ণ সহযোগিতা পাবেন। এ সপ্তাহে কেরিয়ারের নতুন পথ খুঁজে পাবেন। পরিবারের কোনও জ্যেষ্ঠ সদস্যের সহযোগিতায় ব্যবসা শুরু অথবা অর্থ লগ্নি সহজ হবে। ব্যবসায়ীরা আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। দাম্পত্য জীবনে মাধুর্য ও সামঞ্জস্য বজায় থাকবে। স্বাস্থ্য ঠিক-ঠাক থাকবে। 

 

কুম্ভ- এ সপ্তাহে আটকে থাকা কাজে আংশিক সাফল্য পাবেন। সপ্তাহের মধ্যভাগে আলস্য ঘিরে রাখবে। কাজে বাধা উৎপন্ন হওয়ার ফলে ক্ষুণ্ণ হবেন। পরিবারে কোনও কারণে সমস্যা দেখা দেবে, তবে ধৈর্য ও সংযমের সাহায্যে এই পরিস্থিতি থেকে মুক্তি পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময় ঠিকঠাক। মহিলাদের অধিকাংশ সময় পূজার্চনায় কাটবে। সমস্ত সমস্যা সত্ত্বেও জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। 

 

মীন- পুরো সপ্তাহ দৌড়ঝাঁপে কাটবে। ব্যবসা ও পারিবারিক দায়িত্বের কারণে চাপ থাকবে। ক্ষমতার অধিক ব্যয় করবেন না। ব্যবসায়ে লেনদেনে সমস্যা দেখা দিতে পারে। মহিলা চাকরিজীবীদের জন্য সময় ভালো। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর অনুভূতিকে উপেক্ষা করবেন না। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

বন্ধ করুন