বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- অফিসের কাজকর্মে সাবধানতা অবলম্বন করুন, এর ফলে সন্তুষ্টি অনুভব করবেন। সন্তানকে লাগাতার বকাঝকা করলে, হীতে বিপরীত হতে পারে। ধৈর্য্য ধরুন ও সন্তানদের কিছুটা স্বাধীনতা দিন। আটকে থাকা কাজ পুরো হওয়ায় আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অধ্যাপনার সঙ্গে জড়িত ব্যক্তিদের লাভ হবে। হোলসেলের ব্যবসায়ে বড় লেনদেন করবেন না। বহিরাগতদের হস্তক্ষেপ বৈবাহিক জীবনে সমস্যা সৃষ্টি করবে।

মকর- হঠাৎ কোনও সুসংবাদ আপনার উৎসাহ বৃদ্ধি করবে। আয়ের জন্য এই সপ্তাহ ভালো। ব্যবসায়ে ওঠা-নামা থাকবে। চাকরির চেষ্টায় থাকলে সাফল্য পাবেন। বিবাহিত জীবন অনুকূল হবে। মধুমেহের রোগীরা সাবধানে থাকুন।

কুম্ভ- নিজের পরিসর থেকে বেরিয়ে এমন কারও সঙ্গে মেলামেশা করুন, যাঁরা কোনও গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। পরিজনের কারণে চিন্তিত হতে পারেন। জীবনসঙ্গী বা কোনও মহিলার সহযোগিতা আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। সপ্তাহের শেষে পরিস্থিতি উন্নত হবে। চাকরিজীবীদের একটু বেশি দৌড়ঝাপ করতে হতে পারে। ব্যবসায়ে ধীরগতিতে উন্নতি হবে। দাম্পত্য জীবনে আনন্দঘন মুহূর্ত সৃষ্টি হবে। 

মীন- শ্বশুর বাড়িতে উৎসবমুখর পরিবেশ থাকবে। সরকারি বা বেসরকারি চাকরিজীবীদের জন্য এটি উন্নতির সময়। বাড়ির সঙ্গে জড়িত লগ্নিতে লাভ হবে। আয় ভালো থাকবে। চাকরিজীবীরা নিজের সহকর্মীদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় রাখুন। নতুন ব্যবসা শুরু করতে পারেন।  

বন্ধ করুন