বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- মনে হতাশা থাকবে। মায়ের সহযোগিতা লাভ করবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কর্মক্ষেত্রে অধিক পরিশ্রম করতে হবে। 

মকর- নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে যশ এবং সম্মান লাভ করবেন। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানের যাত্রায় যেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে বিচারধারার মতভেদ হতে পারে। মায়ের সান্নিধ্য ও সহযোগিতা লাভ করবেন। রাজনৈতির উচ্চাকাঙ্খা পূর্ণ হবে। 

কুম্ভ- পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। চাকরিতে স্থান পরিবর্তনের যোগ রয়েছে। ইচ্ছার বিরুদ্ধে নতুন কাজের দায়িত্ব পেতে পারেন। কর্মক্ষেত্রে অধিক পরিশ্রম করতে হবে। সন্তানের কষ্ট হবে। শিল্প ও সংগীতের প্রতি রুচি বাড়বে।

মীন- মা-বাবার সহযোগিতা লাভ করবেন। সঞ্চয় কমতে পারে। পড়াশোনায় রুচি বাড়বে। শিক্ষাকাজে সুসংবাদ পেতে পারেন। সন্তান সুখ বৃদ্ধি হবে। আয় কমবে ও ব্যয় বাড়তে পারে। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। ধর্মীয় যাত্রায় যেতে পারেন।

বন্ধ করুন