বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- মঙ্গলের দৃষ্টি এবং চন্দ্রের গোচর থাকবে। ঋণ শোধের পথ খুঁজে পাবেন। বিবাদে জয় লাভ করবেন। সপ্তাহের শেষে বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হবেন। অনাবশ্যক ব্যয় হতে পারে। কেরিয়ারে পরিবর্তনের সঠিক সময়। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। ত্বকের সমস্যা দেখা দিতে পারে। সঙ্গীর সহযোগিতা লাভ করবেন এবং দাম্পত্য জীবনে শান্তি থাকবে।

মকর- রাশিতে অষ্টমে মঙ্গলের দৃষ্টি রয়েছে। দ্বাদশে চন্দ্র থাকার ফলে সপ্তাহের শুরু ভালো হবে না। বুধবার এবং বৃহস্পতিবার ভাইদের সহযোগিতা লাভ করবেন। চাকরির নতুন প্রস্তাব পেতে পারেন। বেকারদের রোজগারের পথ প্রশস্ত হবে। শিক্ষার পরিণাম আপনার পক্ষে থাকবে। মাথায় আঘাত লাগতে পারে। দাম্পত্য জীবন সুখে কাটবে।

কুম্ভ- রাশিতে বৃহস্পতির গোচর রয়েছে। সপ্তাহের শুরু ভালো হবে এবং আটকে থাকা কাজে গচি আসবে। সুসংবাদ পেতে পারেন, ভেস্তে যাওয়া কাজ পূর্ণ হবে। বুধবার এবং বৃহস্পতিবার রাতে একা বাইরে বেরোবেন না। শুক্রবার এবং শনিবার বড়সড় কাজ সম্পন্ন হতে পারে।চাকরি পরিবর্তনের ইচ্ছা থাকবে। শিক্ষাক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। দাম্পত্য সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। 

মীন- রাশিতে চন্দ্র পূর্ণ অনুকূল পরিস্থিতিতে থাকায় এ সপ্তাহে কোনও সমস্যা দেখা দেবে না। বাড়ির কাজ ও পরিবারের বিষয়ে পুরো সপ্তাহ জড়িয়ে থাকবেন। বুধবার এবং বৃহস্পতিবার চিন্তিত থাকবেন। শুক্রবার এবং শনিবার পরিস্থিতি উন্নত হবে। ব্যবসায়ীদের কাজ ভালো চলবে। চাকরিজীবীদের জন্যও সময় ভালো। কাঁধে ব্যথা হতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।কবে।

বন্ধ করুন