বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- আলস্য ত্যাগ করে নিজের দায়িত্ব পূর্ণ করুন। এর ফলে পরিজন ও বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। আইনি মামলায় সাফল্য লাভ করবেন। আর্থিক চাপ কমবে। ব্যবসায়ীরা নতুন সহযোগী পাবেন। আধিকারিকদের সঙ্গে চাকরিজীবীদের সামঞ্জস্য বাড়বে। মহিলা চাকরিজীবীদের জন্য সময় অনুকূল।

মকর- এই রাশির জাতকরা রাগ ও ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। এ সপ্তাহে নতুন কাজের পথে বাধা তৈরি হবে। সাহস ও বিবেকের মাধ্যমে এর সমাধান পেতে পারেন। ব্যবসায় সমাস্যা দেখা দিতে পারে। কোনও বড় প্রকল্পে অর্থ লগ্নির সময় অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে ভুলবেন না। চাকরিক্ষেত্রে উচ্চ আধিকারিকদের ওপর চাপ থাকবে। কঠিন পরিস্থিতিতে জীবনসঙ্গীর পাশে থাকুন, স্বস্তি অনুভব করবেন।

কুম্ভ- জমি, বাড়ি বা বড় কোনও পরিকল্পনায় অর্থ লগ্নির কথা ভেবে থাকলে শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ অবশ্যই নেবেন। অর্থ লগ্নির ক্ষেত্রে ঝুঁকি নেবেন না। ব্যবসায় ওঠানামা থাকবে। মনে আশা-হতাশার আনাগোনা লেগে থাকবে। 

মীন- এ সপ্তাহে সাফল্যের নতুন দ্বার উন্মুক্ত হবে। মনোযোগ সহকারে কাজ করুন ও সুযোগ হাতছাড়া করবেন না। চেষ্টার ফলে সাফল্য অর্জন করবেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিয়ে থাকলে সুখবর পেতে পারেন। সপ্তাহের মধ্য ভাগে নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। ছোটো দোকানদারদের ব্যবসা বৃদ্ধি হবে। দাম্পত্য জীবনে একে অপরের যত্ন নিন।  

বন্ধ করুন