বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- অন্যের বিষয়ে নাক গলাবেন না, সমস্যায় পড়তে পারেন। ভালোভাবে ভেবেচিন্তে কাজ করুন। তাড়াহুড়োর ফলে কাজ ভেস্তে যেতে পারে। কেরিয়ার বা ব্যবসায় সময়ের উপর গুরুত্ব দিন। সপ্তাহের মাঝামাঝি কোনও বন্ধুর সাহায্যে আটকে থাকা কাজ পুরো হবে। ঋণ দিয়ে থাকলে সেই টাকা ফিরে পেতে পারেন। ব্যাঙ্ক, আর্থিক ক্ষেত্রের সঙ্গে জড়িতদের লাভ হতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নত হওয়ায় পরিবারে আনন্দ আসবে। সপ্তাহের শেষে বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে।

মকর- সুযোগের সদ্ব্যবহার করুন। পরিশ্রম ও একাগ্রতার জোরে সাফল্য পাবেন। পড়ুয়াদের সাফল্যের জন্য অত্যধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় ঝুঁকি নেবেন না। বাবা বা ভাইয়ের সঙ্গে মতভেদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। গাড়ি সাবধানে চালান। 

কুম্ভ- অতীতের সমস্যার সমাধান হবে। অর্থ ও লোকবল থাকলে অপব্যবহার করবেন না। সপ্তাহের শুরুতে পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ঝুঁকি নেবেন না। ব্যবসায়ে কোনও অভিজ্ঞ ব্যক্তি ও বাবার পরামর্শকে উপেক্ষা করবেন না, নাহলে সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।  

মীন- জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। শ্বশুরবাড়ির সাহায্যে কোনও বড় সমস্যার সমাধান হবে। বন্ধুর সাহায্যে ব্যবসায় কোনও বড় চুক্তি হাতে আসতে পারে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। ভালোভাবে চিন্তাভাবনা করে ঋণ দেবেন। বেসরকারি সংস্থায় চাকরিজীবীরা অতিরিক্ত দায়িত্ব পাওয়ার ফলে ব্যস্ত থাকবেন। নিজের সামর্থ্য অনুযায়ী কাজ করুন, না-হলে অসুস্থ হয়ে পড়তে পারেন।

বন্ধ করুন