বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের ভালোর জন্য অর্থ ব্যয় হবে। শত্রু পরাজিত হবে। বিরোধীরা সক্রিয় থাকবে। কলা ও সাহিত্যে রুচি লক্ষ্য করা যাবে। কেরিয়ারে ভালো খবর পাবেন। যশ-কীর্তি-বিবাদ বাড়বে। ব্যবসায়ে লাভ হতে পারে। সপ্তাহের শেষে মন উদ্বিগ্ন থাকবে। সময়ের সদ্ব্যবহার করুন। অফিসে আধিকারিকদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অত্যধিক আত্মবিশ্বাস ভালো নয়।

মকর- আর্থিক বিষয় সতর্ক থাকুন। ব্যবসায়ীক সম্পর্ক ভালো হবে। বিবাদ এড়িয়ে চলুন। কেরিয়ারে বিশেষ সাফল্য লাভ করবেন। সহজেই বিপরীত পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। আপনার কঠোর শব্দের কারণে কেউ কষ্ট পেতে পারে। নিকটাত্মীয়ের কথা আপনাকে কষ্ট দেবে। আন্তরিক ক্ষমতা বাড়বে। সম্মান ও প্রতিষ্ঠা লাভ করবেন। ব্যবসার জন্য সপ্তাহ ভালো।

কুম্ভ- ব্যবসায়ে লাভ হবে। পরিজনদের প্রত্যাশা পূরণ না-হওয়ায় সমস্যা দেখা দিতে পারে। আপনজনদের সঙ্গে বিচারধারায় মতভেদ দেখা দিতে পারে। ভালোভাবে যাতাই করে কোনও দলিলে হস্তাক্ষর করুন। ঝুঁকি নেবেন না। মা-বাবার স্বাস্থ্য প্রভাবিত হবে। কোনও সহকর্মীর কারণে মানসিক অবসাদ হতে পারে। উচ্চাকাঙ্খা পূরণ হতে পারে। ব্যবসায় লাভ সম্ভব। 

মীন- পুরো সপ্তাহে সাহস ও শক্তির সঞ্চার হবে। মেজাজ উগ্র ও খিটখিটে থাকবে। সমর্থকদের সংখ্যা বৃদ্ধি হবে। কেরিয়ারে সাফল্য পাবেন। মিথ্যে অপবাদ লাগতে পারে। নতুন প্রস্তাবের ফলে লাভ হতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক-ঠাক থাকবে। কোনও আত্মীয়ের সঙ্গে জড়িত খবরের ফলে মন বিচলিত হবে। সম্পর্কে বিস্তার হবে। নিজের সতর্কতার সাহায্যে বিরোধীদের পরাজিত করবেন। কারও দুমুখী আচরণ মানসিক কষ্ট দেবে। 

বন্ধ করুন