বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- এ সপ্তাহের নিজের সম্পর্কের পূর্ণ লাভ পাবেন ও উন্নতির পথে পা বাড়াবেন। সমাজে মান-প্রতিষ্ঠা বাড়বে। তবে লোকেদের কথায় আসবেন না। কোনও পরিস্থিতিতেই বিরোধীদের সামনে নিজের দুর্বলতা প্রকট করবেন না। চাকরিজীবীদের জন্য সময় ভালো। অধ্যাপক, লেখর, সাংবাদিক ও বুদ্ধিজীবীদের জন্য সময় অনুকূল। সন্তানের তরফে সুখবর পাবেন।

 

মকর- সপ্তাহের শুরুতে মানসিক জটিলতা বাড়বে। এ সময়ে তথ্যের ওপর মনযোগী হওয়া জরুরি, কল্পনায় গা ভাসাবেন না। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। ভেবে-চিন্তে ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নিন, ঝুঁকি নেবেন না। সপ্তাহের শেষে কোনও বরিষ্ঠ ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।  

 

কুম্ভ- কারও কথায় কান দেবেন না। অতীতের পরিশ্রমের ফল পাবেন। লম্বা দূরত্বের যাত্রায় বিশেষ সাবধানতা অবলম্বন জরুরি। যাত্রার সময় স্বাস্থ্য ও জিনিস—দুইয়েরই যত্ন নিন। ব্যবাসয়ীদের জন্য সপ্তাহের শেষে লাভের সম্ভাবনা রয়েছে। 

 

মীন- কাজের জন্য সপ্তাহ ভালো। আপনার মনের চঞ্চলতার কারণে কাজের ক্ষেত্রে বাধা সৃষ্টি বা বিলম্ব হতে পারে। তবে নিজের ওপর ভরসা রাখুন, কাজে সাফল্য পাবেন। খুচরো ব্যবসায়ীদের জন্য সময় ঠিক-ঠাক। অন্ন, ডাল, শাক-সবজি ও দুগ্ধজাত বস্তুর সঙ্গে জড়িতদের জন্য সময় ভালো। ধর্মীয় যাত্রার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষে মহিলারা দোটানায় থাকবেন। স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ সৃষ্টি হতে পারে। গাড়ি আস্তে চালান।

বন্ধ করুন