বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Love Rashifal: এই সপ্তাহে কর্কট রাশি-সহ এই রাশিগুলির রোম্যান্সের একটি দুর্দান্ত সময় কাটবে

Weekly Love Rashifal: এই সপ্তাহে কর্কট রাশি-সহ এই রাশিগুলির রোম্যান্সের একটি দুর্দান্ত সময় কাটবে

কর্কট রাশি সহ অনেক রাশির লোকেরা একটি দুর্দান্ত রোমান্টিক মেজাজে থাকবে এই সপ্তাহে  

Weekly Love Horoscope: এই সপ্তাহে কারা তাদের মনের কথা বলতে আত্মবিশ্বাস দেখাবেন? কাদের  নতুন সম্পর্ক শুরু হতে পারে? জেনে নিন এখান থেকে।

এই সপ্তাহে, বৃশ্চিক রাশিতে শুক্রের আগমনের কারণে অনেক রাশির মানুষ খুব রোমান্টিক হবে। যারা এখন পর্যন্ত তাদের মনের কথা বলতে লজ্জা পেতেন তারাও আত্মবিশ্বাস দেখাবেন। নতুন সম্পর্ক শুরু হতে পারে। কর্কট রাশি সহ অনেক রাশির লোকেরা একটি দুর্দান্ত রোমান্টিক মেজাজে থাকবে এই সপ্তাহে । জেনে নিন, কেমন যাবে এই সপ্তাহে আপনার প্রেমের জীবন।

 মেষ

এই সপ্তাহে, আপনার প্রেমের সম্পর্কের সুখ এবং সমৃদ্ধি পেতে আপনাকে আপনার পক্ষ থেকে আরও প্রচেষ্টা করতে হবে, তবেই প্রেমের সম্পর্ক শক্তিশালী হবে। এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের উপর ফোকাস করার সপ্তাহ। তবে সপ্তাহের শেষে, সবকিছু আপনার অনুকূলে আসবে এবং প্রেমের জীবনও রোমান্টিক হবে। আপনার সুন্দর ভবিষ্যতের জন্য এই সপ্তাহে আপনি কিছু নতুন পরিকল্পনার মেজাজে থাকবেন।

বৃষ 

এই সপ্তাহে আপনার প্রেমের সম্পর্কতে শান্তি থাকবে এবং পারস্পরিক ভালবাসাও শক্তিশালী হবে, তবুও আপনার মনে কোনও কিছু নিয়ে দুঃখের অনুভূতি থাকবে। আপনার সঙ্গীর সাথে আপনার দৃষ্টিভঙ্গি নিয়ে খোলাখুলি আলোচনা আপনার সময়কে আরও ভাল করে তুলবে। সপ্তাহের শেষে মন কিছুটা অস্থির থাকবে এবং আপনি বিরক্ত বোধ করতে পারেন।

মিথুন

এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে একটি আনন্দদায়ক সময় কাটাবেন। প্রেমের সম্পর্ক নিবিড় হবে এবং পারস্পরিক বোঝাপড়াও উন্নত হবে। সপ্তাহের শেষে, আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধির শুভ যোগ রয়েছে।

কর্কট 

এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য শুভ এবং আপনি আপনার সঙ্গীর সাথে বাড়ির সাজসজ্জার বিষয়ে একটু সচেতন হবেন এবং এই বিষয়ে কিছু কেনাকাটাও করতে পারেন। সপ্তাহের শেষে পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে এবং জীবনে সুখ ও শান্তি থাকবে।

সিংহ

এই সপ্তাহে আপনার প্রেমের জীবনে কিছু কঠিন সময় আসতে পারে। বাইরের যে কোনো ধরনের হস্তক্ষেপ আপনার প্রেমের সম্পর্কের মধ্যে তিক্ততা আনতে পারে। যাইহোক, সপ্তাহের শেষভাগে, আপনি জীবনে শান্তি পাবেন এবং একজন পিতৃতুল্য ব্যক্তির আশীর্বাদে জীবনে সুখ কড়া নাড়বে এবং পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে।

কন্যা 

এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য শুভ এবং জীবনে সুখ ও শান্তি থাকবে এবং পারস্পরিক ভালবাসাও বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষভাগে কোনও মহিলার সাহায্যে সম্পর্ক মজবুত হবে এবং প্রেমের জীবন রোমান্টিক হবে।

তুলা

প্রেমের সম্পর্ক সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসবে আপনার জীবনে এবং এই সপ্তাহটি আপনার জীবনে খুব রোমান্টিক হবে। আপনি আপনার সঙ্গীর সাথে একটি মনোরম জায়গায় যাওয়ার পরিকল্পনাও করতে পারেন । সপ্তাহের শেষে, প্রেমের জীবনে যে কোনও দুটি সিদ্ধান্ত আপনাকে অনেক আকর্ষণ করতে পারে, তবে শুধুমাত্র একটিতে এগিয়ে যাওয়া আপনার জন্য শুভ হবে।

বৃশ্চিক 

এই সপ্তাহের শুরুতে, সুখ আপনার জীবনে কড়া নাড়বে এবং পারস্পরিক ভালবাসাও দৃঢ় হবে কিন্তু ধীরে ধীরে পরিস্থিতি আপনার দিকে হবে। সপ্তাহের শেষে, আপনি যদি একটু ঝুঁকি নিয়ে জীবনে এগিয়ে যান, তাহলে পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে এবং প্রেমের জীবন সুখকর অভিজ্ঞতা বয়ে আনবে।

ধনু 

এই সপ্তাহে আপনি আপনার প্রেমের সম্পর্কে শান্তিতে থাকবেন এবং জীবনে পারস্পরিক ভালবাসা আরও শক্তিশালী হবে। এই সপ্তাহটি সচেতন সিদ্ধান্ত গ্রহণের জন্য একটি সপ্তাহ, তবেই আপনার জন্য শুভ ফল আসবে। আপনার দৃষ্টিভঙ্গিতে অটল থাকুন, এর ফলে ভবিষ্যত জীবনে শুভ লক্ষণগুলি প্রাপ্ত হবেন এবং প্রেমের জীবনও রোমান্টিক হবে।

মকর 

সপ্তাহের শুরুতে আপনি আপনার প্রেমের সম্পর্কে সুখ ও সমৃদ্ধি পাবেন। আপনার প্রেম জীবনেও কিছু সুখকর সংবাদ পেতে পারেন। সময় রোমান্টিক কাটবে এবং পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে। তবে সপ্তাহের শেষে অন্য নারীর কারণে নিজেদের মধ্যে মতভেদ দেখা দিতে পারে।

কুম্ভ 

এই সপ্তাহের শুরুতে, আপনার প্রেমের সম্পর্কে সুখ এবং সমৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আপনার প্রেমের জীবন রোমান্টিক হবে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে বোঝাপড়া অনেক ভাল হতে চলেছে। তবে সপ্তাহের শেষে উদ্বেগ বেশি অনুভূত হবে এবং মন অস্থির থাকবে।

মীন 

এই সপ্তাহে আপনার প্রেম জীবনে শান্তি থাকবে এবং সময় রোমান্টিক কাটবে। আপনি আপনার প্রেমের সম্পর্ককে শক্তিশালী করতে একজন মাতৃস্থানীয় মহিলার সাহায্যও পাবেন।

 

ভাগ্যলিপি খবর

Latest News

মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ! সঞ্জু, রুতু, অভিষেকরা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নন? জবাব দিতে গিয়ে হোঁচট আগরকরের আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় Bangladesh Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ সুপ্রিম রায়ের পরেও বাংলাদেশে ছাত্র আন্দোলন অব্যাহত, আরও কী দাবি পড়ুয়াদের? আইআইটির সমাবর্তন অনুষ্ঠানে ইজরায়েলের বিরুদ্ধে গর্জে উঠলেন কৃতি ছাত্র সন্তানের মৃত্যুশোক সয়েও হাসিমুখে অভিনয়! কম বয়সেই ছেলেমেয়ে হারা গোবিন্দা-মৌসুমীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.